LalmohanNews24.Com | logo

১লা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ১৬ই অক্টোবর, ২০১৮ ইং

মনপুরায় আগুনে পুড়ে ছাই দেড় বছরের শিশু!

মনপুরায় আগুনে পুড়ে ছাই দেড় বছরের শিশু!

ভোলার মনপুরায় ইমামের ঘরে আগুন লেগে বসতঘরসহ দেড় বছরের শিশু কন্যা আগুনে পুড়ে ছাই হয়ে যায়। আগুনে পুড়ে শিশুটি মারা যাওয়ায় এলাকাসহ পরিবারে শোকের ছায়া নেমে আসে। রোববার সকাল সাড়ে ৯ টায় উপজেলার হাজিরহাট ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে রহুল আমিন মৌলভীর বাড়িতে এই ঘটনা ঘটে। নিহত শিশুটি হলেন, জংলার খাল জামে মসজিদের ইমাম ও নুরানী মাদ্রাসার শিক্ষক মাওলানা মোঃ মিজানুর রহমানের দেড় বছরের শিশু কন্যা মাইমুনা।

জানা যায়, রোববার সকাল সাড়ে ৯ টায় মাওলানা মিজানুর রহমানের স্ত্রী রান্না ঘরে ভাত চুলার উপর দিয়ে পাশের জমিতে শাক তুলতে যায়। এই সময় রান্না ঘরের চুলা থেকে আগুন বসতঘরে লেগে যায়। পরে ইমামের স্ত্রী ডাক-চিৎকার শুরু করলে এলকাবাসী আসার পূর্বেই সম্পূর্ণ বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। এই সময় বসতঘরে থাকা দেড় বছরের শিশু কণ্যা মাইমুনা আগুনে পুড়ে ছাই হয়ে যায়। খবরপেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার আবদুল আজিজ ভূঞাঁ ও ইউপি চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দীপক।

উপজেলা নির্বাহী অফিসার আবদুল আজিজ ভূঞাঁ জানান, জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহত শিশুটির পরিবারকে নগদ ২৫ হাজার টাকা দেওয়া হয়েছে। এছাড়াও ক্ষতিগ্রস্ত পরিবারকে পরে ৩ বান টিন ও ৬ হাজার টাকা দেওয়া হবে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি