LalmohanNews24.Com | logo

৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং

ভোলা-৩ আসনে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল

ভোলা-৩ আসনে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলা-৩ আসনে আওয়ামীলীগ ও বিএনপিসহ বিভিন্ন দলের ৫ প্রার্থী মনোনয়ন ফরম জমা দিয়েছেন। আওয়ামী লীগ প্রার্থী নূরুন্নবী চৌধুরী শাওন বুধবার বেলা সাড়ে ১১টায় সহকারী রিটার্নিং কর্মকর্তা ও ইউএনও হাবিবুল হাসান রুমি’র নিকট মনোনয়নপত্র জমা দেন। বিএনপির প্রার্থী সাবেক মন্ত্রী মেজর (অবঃ) হাফিজ উদ্দিন আহমেদ একদিন আগে মঙ্গলবার প্রতিনিধির মাধ্যমে জেলা প্রশাসসের কার্যালয়ে মনোনয়ন ফরম জমা দেন।
বুধবার সকাল ১০টায় উপজেলা নির্বাহী অফিসারের হাতে মনোনয়ন ফরম জমা দেন ইসলামি আন্দোলনের (হাত পাখা) প্রার্থী মাওঃ মোসলেউদ্দিন। এছাড়া বিকেল সাড়ে ৩টায় মনোনয়ন জমা দেন জাতীয় পার্টি (এরশাদ) প্রার্থী নূরুন নবী সুমন। অরদিকে দুপুর ১টায় ভোলা জেলা প্রশাসকের কার্যালয়ে মনোনয়ন ফরম জমা দেন বিএনপির আরেক প্রার্থী এডভোকেট কামাল হোসেন।
মনোনয়নপত্র জমা দেওয়ার পর আওয়ামী লীগ প্রার্থী নুরুন্নবী চৌধুরী শাওন সাংবাদিকদের বলেন, সব দলের অংশগ্রহণে একটি সুষ্ঠ নির্বাচন হবে। সেখানে ভোটাররা স্বতঃস্ফূর্তভাবে ভোট দিতে আসতে পারেন বলে আশা করি। এখন যেমন পরিবেশ আছে, এমন থাকলে আমার মনে হয় একটি গ্রহযোগ্য নির্বাচন হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের সেবা করার জন্য আমাকে আপনাদের কাছে তৃতীয় বারের মতো নৌকা নিয়ে পাঠিয়েছেন। আপনাদের ভালোবাসা ও দোয়ায় আমি নৌকার বিজয় নিশ্চিত করে শেখ হাসিনাকে ভোলা-৩ আসনটি উপহার দিবো। এ সময় উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান ফখরুল আলম হাওলাদার, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক দিদারুল ইসলাম অরুন,সাংগঠনিক সম্পাদক মোশারেফ হোসেন সোহেল, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম বাদল উপস্থিত ছিলেন।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি