LalmohanNews24.Com | logo

১লা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৫ই ডিসেম্বর, ২০১৮ ইং

ভোলা সদর উপজেলার ভোটাররা যখন যেখানে পাবেন স্মার্টকার্ড

ভোলা সদর উপজেলার ভোটাররা যখন যেখানে পাবেন স্মার্টকার্ড

ভোলা সদর উপজেলার ভোটারদের মাঝে স্মার্টকার্ড বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে গত বুধবার। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ স্মার্টকার্ড বিতরণ উদ্বোধন করা হয়। ৯ আগষ্ট বৃহস্পতিবার থেকে শুরু হওয়া ভোলা সদর উপজেলার ভোটাররা যখন যেখাবে পাবেন তাদের কাঙ্খিত স্মার্টকার্ড।

ভোলা সদর উপজেলা নির্বাচন কমিশন অফিস থেকে প্রাপ্ত তথ্যে জানা গেছে, ৯ আগস্ট বৃহস্পতিবার থেকে সদর উপজেলার দক্ষিণ দিঘলদী ইউনিয়নে বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। বাংলাবাজার ফাতেমা খানম বালিকা মাধ্যমিক ও সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ৯ থেকে ১৬ তারিখ পর্যন্ত, কাচিয়ায় ইউনিয় পরিষদ কার্যালয়ে ১৭ আগষ্ট থেকে ২০ আগস্ট, ভোলা পৌরসভায় পৌর ভবনে ২৬ আগষ্ট থেকে ৫ সেপ্টেম্বর, উত্তর দিঘলদীতে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ৭ সেপ্টেম্বর থেকে ১২ সেপ্টম্বর পর্যন্ত, রাজাপুরে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ১৩ সেপ্টম্বর থেকে ২২ সেপ্টম্বর পর্যন্ত, ইলিশায় ইউনিয় পরিষদ কার্যালয়ে ২৩ সেপ্টম্বর থেকে ০২ অক্টোবর, পশ্চিম ইলিশায় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ৩ অক্টোবর থেকে ১০ অক্টোবর, বাপ্তায় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ১১ অক্টোবর থেকে ২০ অক্টোবর, ধনিয়ায় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ২১ অক্টোবর থেকে ২৭ অক্টোবর, শিবপুরে রতনপুর মাধ্যমিক বিদ্যালয়ে ২৮ অক্টোবর থেকে ১ নভেম্বর পর্যন্ত, ভেদুরিয়ায় ব্যাংকের হাট মাধ্যমিক বিদ্যালয়ে ০২ নভেম্বর থেকে ০৮ নভেম্বর, ভেলুমিয়ায় ভেলুমিয়া মাধ্যমিক বিদ্যালয়ে ৯ নভেম্বর থেকে ১৪ নভেম্বর, আলীনগরে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ১৫ নভেম্বর থেকে ১৮ নভেম্বের পর্যন্ত এবং সর্বশেষ চরসামাইয়ায় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ১৯ নভেম্বর থেকে ২৪ নভেম্বর পর্যন্ত স্মার্টকার্ড বিতরণ করা হবে। আগ্রহীরা আগের ন্যাশনাল আইডি কার্ড সাথে করে নিয়ে গিয়ে জমা দিয়ে নতুন স্মার্টকার্ড গ্রহণ করতে পারবেন।

এছাড়া যারা এলাকায় নেই (ঢাকা কিংবা জেলার অন্য কোন স্থানে রয়েছেন) তারা এবং বিদেশে যারা রয়েছেন তারা নির্দিষ্ট সময়ের পরে উপজেলা নির্বাচন অফিসে এসে আগের আইডি কার্ডটি জমা দিয়ে ফিঙ্গারপ্রিন্ট ও চোখের দৃষ্টি দিয়ে নতুন স্মার্টকার্ড গ্রহণ করতে পারবেন। সকল ভোটারদের তাদের পুরনো আইডি কার্ড নিয়ে স্ব-স্ব স্থানে উপস্থিত হওয়ার জন্য নির্বাচন কমিশন অফিস থেকে বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।
উল্লেখ্য, ভোলা সদর উপজেলায় ৯ আগষ্ট থেকে ২১ নভেম্বর পর্যন্ত ১০০ দিনে ৩ লাখ ১২ হাজার ৯শ’ ৭০ জন লোকের মধ্যে এ স্মার্ট কার্ড বিতরণ করা হবে।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি