LalmohanNews24.Com | logo

৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ভোলা থেকে চুরি হওয়া মাইক্রোবাস দৌলতখানে উদ্ধার

বিজ্ঞাপন

ভোলা থেকে চুরি  হওয়া মাইক্রোবাস দৌলতখানে উদ্ধার

ভোলার দৌলতখানে চুরি হওয়া মাইক্রো গাড়ি দৌলতখান আবু আব্দুল্লাহ কলেজ সংলগ্ন এলাকা থেকে ঢাকা মেট্রো -ছ ১৪-০৩৬৪ নামে একটি মাইক্রো গাড়ি উদ্ধার করেছে দৌলতখান থানা পুলিশ।। গতকাল (২৮ অক্টোবর)  রাত ১২ টায় গোপন সংবাদের বিত্তিতে দৌলতখান থানার অফিসার ইনচার্জ এনায়েত হোসেনের নেতৃত্বে দৌলতখান থানার এস আই জিন্নাতের সঙ্গীয় ফোর্সসহ আবু আব্দুল্লাহ কলেজ সংলগ্ন এলাকা থেকে মাইক্রোগাড়িটি উদ্ধার করা হয়।
গাড়ির মালিক সূত্রে জানাযায় ২৬ অক্টোবর ভোলা পৌর ৭নং ওয়ার্ডের কমিশনার সাহে আলম এর  বাসায় রাত ৯টায় মাইক্রোগাড়িটি রেখে চলে আসে ( ২৭অক্টোবর)    সকালে গাড়িটি চুরি হয়ে গেলে সারাদিন খুঁজাখুঁজির পর না পেয়ে  ভোলায় সদর থানায় একটি জিডি করেন। পড়ে দৌলতখান থানার অফিসার ইনচার্জ এনায়েত হোসেনের সহযোগীতায় মাইক্রোগাড়িটি উদ্ধার করা হয়।
এ ব্যাপারে দৌলতখান থানার অফিসার ইনচার্জ এনায়েত হোসেন জানান মাইক্রোগাড়িটি দৌলতখান আবি আব্দুল্লাহ কলেজ এলাকা থেকে উদ্ধার করা হয়েছে  এবং আসামীরা পুলিশ আসার আগাম বার্তা পেয়ে ফালিয়া যায় তবে মাইক্রোগাড়িটির কাগজ পত্র সঠিক হলে  আমারা গাড়ির মালিকের কাছে গাড়িটি হস্তান্তর করবো আর না হলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি