LalmohanNews24.Com | logo

১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

ভোলা ঘুরে পটুয়াখালী গিয়ে করোনায় আক্রান্ত! ভোলার ৬ বাড়ি লকডাউন

ভোলা ঘুরে পটুয়াখালী গিয়ে করোনায় আক্রান্ত! ভোলার ৬ বাড়ি লকডাউন

ভোলা থেকে ঘুরে পটুয়াখালীতে যেয়ে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে এক নারী ও তার স্বামী। এ ঘটানায় তাদের বেড়ানো ভোলার ৬বাড়ি লকডাউন করেছে প্রশাসন।

পটুয়াখালীতে কর্মরত থাকা হেল্থ ইন্সপেক্টর মো. শাহাবুদ্দিন ও তার স্ত্রী করোনা ভাইরাস (কোভিট-১৯)  আক্রান্ত হয়েছেন। বর্তমানে তারা স্বামী স্ত্রী পটুয়াখালীতেই রয়েছেন।

প্রশাসনিক ও স্থানীয় সূত্রে জানা যায়, ভোলা থেকে পটুয়াখালী যাওয়া মো. শাহাবুদ্দিন ও তার স্ত্রী করোনায় আক্রান্ত প্রমাণ হয়েছে। এ কারণে ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের মালের হাট বাজার সংলগ্ন পশ্চিম ইলিশা ইউনিয়নের সহ-সভাপতি আবু সাইয়েদ তালুকদারের বাড়িসহ ৩ বাড়ি ও আবু সাইয়েদ তালুকদারের জামাই বাড়ি বাপ্তা হওয়ায় সেই জায়গায় আরও ৩ বাড়িসহ মোট ৬ বাড়ি লকডাউন ঘোষণা করেছেন প্রশাসন।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মিজানুর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পটুয়াখালীতে কর্মরত থাকা হেল্থ ইন্সপেক্টর মো. শাহাবুদ্দিন ও তার স্ত্রী করোনা ভাইরাস (কোভিট-১৯) আক্রান্ত হয়েছেন। বর্তমানে তারা স্বামী স্ত্রী পটুয়াখালীতেই রয়েছেন।

গত ১৩ এপ্রিল শাহাবুদ্দিন পটুয়াখালী থেকে ভোলায় এসে আবার পটুয়াখালীতে চলে গেছেন।  ২১ এপ্রিল তারা দুজন করোনায় আক্রান্ত হওয়ার খবর পেয়ে মোট ৬ বাড়ি ১৫ দিনের জন্য লকডাউন ঘোষণা করা হয়েছে। জনগণের সচেতনতার জন্য এ লকডাউন ঘোষণা করা হয়েছে বলে জানান ইউএনও।

 

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি