LalmohanNews24.Com | logo

২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

ভোলায় ৭ মাদক ব্যবসায়ীর আত্মসমর্পণ

ভোলায় ৭ মাদক ব্যবসায়ীর আত্মসমর্পণ

ভোলা প্রতিবেদকঃ ভোলায় সাত মাদক ব্যবসায়ী ও সেবনকারী পুলিশের কাছে আত্মসমর্পণ করেছে।রোববার দুপুরে সদর উপজেলার রাজাপুর ইউনিয়ন পরিষদে আয়োজিত কমিউনিটি পুলিশিং সভায় পুলিশ সুপার মোঃ মোকতার হোসেনের নিকট মাদক ছেড়ে স্বাবাভিক জীবনে ফিরে আসার প্রতিশ্রুতি ব্যক্ত করেন তারা।এসময় পুলিশ সুপার তাদেরকে ফুল দিয়ে বরণ করেন ও ভবিষ্যতে আর মাদকে বিক্রি এবং সেবন না করার জন্য শপথ বাক্য পাঠ করান।

ভোলা সদর মডল থানা ও রাজাপুর ইউনিয়ন পরিষদের আয়াজন রাজপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে সন্ত্রাস, জঙ্গীবাদ, চাদাঁবাজি, মাদক, বাল্য বিবাহ, ইভটিজিং, যৌতুক ও সাইবার ক্রাই প্রতিরোধে কমিউনিটি পুলিশিং সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলন পুলিশ সুপার মোঃ মোকতার হোসেন।

রাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান খানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কল) মোঃ  রিয়াজুল কবির, ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  মীর খাইরুল কবীর। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন  ভোলা থানার ওসি (তদন্ত) মোঃ জাকির হোসেন, রাজাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক  আব্দুল মান্নান, সাংগঠনিক সম্পাদক  মোঃ ছাদেক চৌকিদার প্রমূখ।

লালমোহননিউজ/ হাসান পিন্টু

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি