LalmohanNews24.Com | logo

২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ভোলায় হত্যা মামলার দুই আসামী গ্রেফতার

বিজ্ঞাপন

ভোলায় হত্যা মামলার দুই আসামী গ্রেফতার

এবারই প্রথম নয় বর্তমান পুলিশ সুপার মোকতার হোসেন যোগদানের পর থেকেই ভোলায় কোন অপরাধীরাই ছাড় পায়নি। তার নির্দেশে ভোলার ডিবি ওসি শহিদুল ইসলামের নেতৃত্ব শহরের আলোচিত মুছা হত্যার আসামী, উত্তর দিঘলদীর দুই বোনকে এসিড নিক্ষেপকারীসহ সকল আসামীকেই আইনের আওতায় এনেছেন। যার ধারাবাহিকতায় চরফ্যাশন এর হত্যা মামলার দুই আসামী ভোলায় এসেও ছাড় পায়নি। যেমন ইলিশায় বাবা হত্যাকারী ছাঈদকে ঢাকা মীরপুর থেকে আটক করেছে ভোলার এই এসআই শহিদুল ইসলাম। ভোলার পুলিশ প্রশাসনের প্রতি আস্থা রয়েছে শান্তিপ্রিয় মানুষের।

সূত্রে জানা যায়, চরফ্যাশন উপজেলার নৌকার জেলে ও নৌকার বাবুর্চি মোঃ আল আমিন হত্যা মামলার আসামি মো. জাকির ও মো. বেল্লাল হোসেন নামে দুই আসামিকে গ্রেপ্তার করেছে জেলা ডিবি পুলিশ। বুধবার ভোরে সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের কালাম লাঠিয়াল বাড়ি থেকে এদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, মঙ্গলবার রাতে ভোলা ডিবি পুলিশের পরিদর্শক মো. শহিদুল ইসলামের নেতৃত্বে এসআই শওকত, এসআই আবু জাফরসহ ডিবি পুলিশের একটি টিম ডিজিটাল প্রযুক্তি ব্যবহার করে চরফ্যাশন উপজেলার আল আমিন হত্যা মামলার আসামি জাকির ও বেল্লাল হোসেনকে সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের জাকিরের খালু শ্বশুর কালাম লাঠিয়ালের বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার বিকাল ৫টার দিকে চরফ্যাশন উপজেলার চরমাদ্রাজ ইউনিয়নের রঙ্গের খাল গোড়ার হাজিরহাট বাজার এলাকায় জেলা নৌকার বাবুর্চি মো. আল আমিনকে তার নৌকার মাঝি কালাম চকিদার তার ভাই দেলোয়ার ও নৌকার ভাগি জাকির তাকে কাঠের চলা দিয়ে এলোপাথাড়ি মারধর করে। তার চিৎকার শুনে বাবা বাদল সিকদার ছুটে এসে তাকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। পরে এদের বিরুদ্ধে চরফ্যাশন থানায় একটি হত্যা মামলা করা হয়।

ভোলা ডিবি পুলিশের পরিদর্শক মো. শহিদুল ইসলাম জানান, গ্রেফতারকৃত জাকির ও বেল্লালকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি