LalmohanNews24.Com | logo

২রা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ | ১৬ই আগস্ট, ২০১৮ ইং

ভোলায় স্মার্টকার্ড বিতরণ কার্যক্রমের উদ্বোধন

প্রকাশিত : আগস্ট ০৮, ২০১৮, ২০:৩১

ভোলায় স্মার্টকার্ড বিতরণ কার্যক্রমের উদ্বোধন

ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভোলা সদর উপজেলায় স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। ৮ আগস্ট বুধবার সকাল ১০ টায় দেশের ৮ টি জেলার সাথে একযোগে ভোলায় এ কার্যক্রমের উদ্বোধন করা হয়। ভোলা প্রশাসকের সম্মেলন কক্ষে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে এ কার্যক্রমের উদ্বোধন করেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা।

উদ্বোধনী অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখেন অনুষ্ঠানের সভাপতি ভোলা জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম সিদ্দিক, ভোলা পুলিশ সুপার মোঃ মোক্তার হোসেন, ভোলা সদর উপজেলা আওয়ামীলিগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার প্রমূখ।

জেলা নির্বাচন অফিসার মোঃ আলাউদ্দিন আল মামুন এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মাহমুদুর রহমান, ভোলা সরকারি কলেজ এর অধ্যক্ষ প্রফেসর পারভিন আক্তার, জেলা মৎস্য কর্মকর্তা আহসান হাসিব, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ নূর-ই-আলম সিদ্দিকী, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার দোস্ত মাহমুদ, ডেপুটি কমান্ডার শফিকুল ইসলাম, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, উপজেলা পরিষদের ভাইস চেয়্যামান মোহাম্মদ ইউনুছ, জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম, ভোলা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক বাংলারকণ্ঠ সম্পাদক এম হাবিবুর রহমান, দৈনিক ভোলার বাণীর সম্পাদক মুহা: মাকসুদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, উপজেলা নির্বাচন অফিসার মিজানুর রহমান খান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সেতারা বেগমসহ আওয়ামীলীগের নেত্রীবৃন্দ ও প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা এবং সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য ভোলা সদর উপজেলায় ৯ আগষ্ট থেকে ২১ নভেম্বর পর্যন্ত ১০০ দিনে ৩ লাখ ১২ হাজার ৯শ’ ৭০ জন লোকের মধ্যে এ স্মার্ট কার্ড বিতরণ করা হবে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি