LalmohanNews24.Com | logo

৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

ভোলায় সম্ভ্রম রক্ষার জন্য চলন্ত গাড়ী থেকে ঝাঁপ দিলো স্কুল ছাত্রী!

ভোলায় সম্ভ্রম রক্ষার জন্য চলন্ত গাড়ী থেকে ঝাঁপ দিলো স্কুল ছাত্রী!

এম. শরীফ হোসাইন, অতিথি প্রতিবেদক: নিজের সম্ভ্রম রক্ষায় চলন্ত গাড়ী থেকে ঝাঁপ দিলো পঞ্চম শ্রেণীর স্কুল ছাত্রী। গত ২ মে বিকেলে ভোলার পশ্চিম ইলিশা ইউনিয়নে এ ঘটনা ঘটে। স্থানীয়রা ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করে পরিবারকে খবর দিলে তারা ভোলা হাসপাতালে এনে চিকিৎসা দিয়েছেন।

আহত ও পরিবার সূত্রে জানা যায়, ভোলা সদর উপজেলার ভেলুমিয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মধ্য বাঘমারা এলাকার বাসিন্দা মোঃ জামাল এর কন্যা তানিয়া বেগম (১১) নিজ বাড়ী থেকে গত ২ মে বিকেলে পশ্চিম ইলিশা ইউনিয়নের দক্ষিণ চরপাতা গ্রামের নানা বাড়ীতে বেড়ানোর উদ্দেশ্যে বেড় হয়। ভেলুমিয়া থেকে রোরাক যোগে ভোলা বিসিক হয়ে নানা বাড়ীতে যাচ্ছিল সে। পথিমধ্যে ভোলা বিসিক এলাকায় রোরাক পরিবর্তণ করে অন্য আরেকটি বোরাকে উঠে তানিয়া। ওই বোরাক কিছুদূর যাওয়ার পর সদুরচর এলাকার ছোট তে-মাথা এলাকায় বোরাকের মধ্যে তানিয়াকে একা পেয়ে যৌন হয়রানির চেষ্টা চালায় বোরাক ড্রাইভার কবির (২৮)। নিজের সম্ভ্রম বাঁচাতে চলন্ত বোরাক থেকে ঝাঁপ দেয় তানিয়া। এতে তানিয়ার ডান হাত ভেঙ্গে যায় এবং মাথা ও মুখমন্ডলে প্রচন্ড আঘাত পায়। তানিয়ার আর্তচিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে উদ্ধার করে ওই এলাকার পাশর্^বর্তী একটি বাড়ীতে তুলে নেয়ার পর তার নানা বাড়ীর লোকজনকে খবর দিলে তারা তাকে সেখান থেকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করায়। তানিয়া সেখানে গত দু’দিন চিকিৎসার পর গত শুক্রবার বিকেলে নানা বাড়ীতে চলে আসে। তানিয়া ভেলুমিয়া ইউনিয়নের ৮১ নং মধ্য মাঘমারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী। এ ঘটনায় তানিয়া মানসিকভাবে ভেঙ্গে পড়েছে।

সূত্রে আরো জানা যায়, তানিয়াকে কবির নামের যে বোরাক ড্রাইভার যৌন হয়রানির চেষ্টা চালায় তার বাড়ী বাপ্তা ইউনিয়নের চর পোটকা (কলঘাট বাজার সংলগ্ন) গ্রামে। সে ওই এলাকার মোঃ ছিদ্দিক এর ছেলে। স্থানীয়রা আরো জানায়, কবির এর আগেও বিভিন্ন স্থানে, বিভিন্ন সময়ে অসংখ্য মেয়ে-ছেলেকে যৌন হয়রানি করেছে এমন অভিযোগ তুলে ধরেন তারা। কবিরের কারণে ওই এলাকার মেয়েরা এখন স্কুল-কলেজে যেতে ভয় পাচ্ছে। স্থানীয়রা এই ইভটিজিংকারী বখাটে কবিরকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন প্রশাসনের কাছে।

আহত তানিয়ার বাবা জামাল মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, তার মেয়ে বাড়ী থেকে নানা বাড়ীতে যাচ্ছিল। পথিমধ্যে সদুরচর তে-মাথা এলাকায় ইভটিজার কবিরের দ্বারা যৌন হয়রানির শিকার হয়। সম্ভ্রম রক্ষায় তার মেয়ে তানিয়া চলন্ত বোরক থেকে ঝাপ দেয়। এতে সে গুরুত্বর আহত হয়। তিনি বখাটে কবিরের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গসহ প্রশাসনের হস্তক্ষেপ কামান করেছেন। যদি স্থানীয়ভাবে এই ঘটনার কোন বিচার না পান, তাহলে তারা আইনানুগ ব্যবস্থা নেবেন বলেন জানান মেয়ের বাবা জামাল মিয়া।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি