LalmohanNews24.Com | logo

৩রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | ১৭ই জুন, ২০১৯ ইং

ভোলায় সজীব ওয়াজেদ জয় পরিষদের নতুন কমিটি

ভোলায় সজীব ওয়াজেদ জয় পরিষদের নতুন কমিটি

জাতীয় সামাজিক সংগঠন সজীব ওয়য়াজেদ জয় পরিষদের ভোলা জেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। ভোলা জেলা কমিটির সভাপতি আশিব মাহামুদ মার্সেল ও আদিল হোসেন তপুকে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

সজীব ওয়য়াজেদ জয় পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ কমিটির সদস্য লায়ন মতিউর রহমান টিপু ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার ইপোনুর রহমান মুন্নার যৌথ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে কমিটির অনুমোদন প্রদান করেন।

নবগঠিত কমিটির অন্যান্যরা হলেন সহ সভাপতি আরিফ হোসেন, রায়হান আল রাজ্জাক, রায়আনুল ইসলাম নিলয়, মো. আল আমিন, যুগ্ম সাধারণ সম্পাদক হারুন আর রশিদ মাসুম মো. আমিন বিশ্বাস, রিফাত আল হোসাইন, সাংগঠনিক সম্পাদক আরমান আহসান, মো. বিপ্লব, মো. রিদয়, সাদ্দাম হোসেন প্রিন্স, দফতর সম্পাদক তারেক আজিজ মুন্না, প্রচার সম্পাদক-আশ্রাফুল ইসলাম শাকিব, উপ- প্রচার সম্পাদক মো. পিয়াস, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মো. নোমান, ছাত্র বিষয়ক সম্পাদক মো. আশিকুর রহমান, অর্থ বিষয়ক সম্পাদক মো. উজ্জল, সদস্য মো. রাজু, মো. পিয়াল, তৌফিকুল ইসলাম শরীফ, রেজাউল করিম রুমি, তরিকুল ইসলাম শাওন, প্রিজন প্রমিত।

এই কমিটি সরকারি বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তৃণমূলে তুলে ধরার পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড পরিচালনা করবে। পাশাপাশি স্বাধীনতার শক্তির পক্ষে কাজ করার দৃঢ় প্রত্যয় নিয়ে সংগঠনটি কাজ করবে বলে জানা যায়।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি