LalmohanNews24.Com | logo

২৫শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ | ৮ই এপ্রিল, ২০২০ ইং

ভোলায় রেড ক্রিসেন্ট সোসাইটির লিফলেট ও মাস্ক বিতরণ

ভোলায় রেড ক্রিসেন্ট সোসাইটির লিফলেট ও মাস্ক বিতরণ

করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ভোলায় রেড ক্রিসেন্ট সোসাইটি ভোলা ইউনিট ও বিয়ে বাজার পক্ষ থেকে জনসচেতনা মুলক লিফলেট, সাবান ও মাস্ক বিতরণ ওসবাইকে সঠিক নিয়মে হাত ধোয়ান হয়। বুধবার (২৫ মার্চ) দুপুরে নতুন বাজার চত্বর সহ শহরের গুরুত্বপূর্ন পয়েন্টে এসব কর্মসূচি পালন করা হয়। সামাজিক সচেতন ও সমন্বিত উদ্যোগের মাধ্যমে এই দুরাবস্থা মোকাবেলা সম্ভব হবে বলে তারা মনে করেন। এসময় রেড ক্রিসেন্ট এর প্রতিনিধিরা শহরের খেটে খাওয়া মানুষ ও পথচারীদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরন করেন।

এসময় উপস্থিত ছিলেন ভোলা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী মো: আজিজুল ইসলাম,ইউনিট অফিসার তরিকুল ইসলাম,যুব প্রধান আদিল হোসেন তপু,বিয়ে বাজার এর প্রতিষ্ঠাতা মনিরুল ইসলাম,সাংবাদিক ছোটন সাহা সহ বিভিন্ন স্বেচ্ছাসেবক বৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

ভোলা জেলা রেড ক্রিসেন্ট ইউটির সেক্রেটারী মো: আজিজুল ইসলাম জানায়, করোনাভাইরাস থেকে মুক্তি পেতে হলে আমাদের দৈনন্দিন আচরণ ও চলাফেরাতে পরিবর্তন আনতে হবে। জরুরি প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে যাওয়া কারোরই উচিত হবে না। আমরা যে কেউ যেকোনো সময় এই রোগে আক্রান্ত হতে পারি। তাই প্রয়োজন সচেতনতা ও সতর্কতা। শুধু নিজে সতর্ক থাকলেই চলবে না। সবাইকেই সচেতন থাকার আহবান জানায়।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি