LalmohanNews24.Com | logo

৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ভোলায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

বিজ্ঞাপন

ভোলায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

ভোলায় এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের সুন্দরখালী ৫নং ওয়ার্ডে নিজ বাড়ীর কাঠাল গাছ থেকে ওই যুবজের লাশ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের সুন্দরখালী ৫নং ওয়ার্ড এলাকায় একজনের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। ওই খবর পেয়ে পুলিশের সদস্যরা ঘটনাস্থল থেকে মৃত ব্যক্তির লাশ উদ্ধার করে। মৃত ব্যক্তির নাম আলমাস হাওলাদার (৪০)। সে একাই এলাকার সিদ্দিক হাওলাদারের ছেলে। নিহত আলমাসের আবির (৬) ও সুমাইয়া (২) বছরের দুটি সন্তান রয়েছে।

নিহত আলমাসের স্ত্রী সালমা বেগম অভিযোগে বলেন, তার স্বামীর সাথে ছোট ভাই বাবুলের জমি-জমা বিরোধ ছিল। সেই বিরোধের জের ধরে এর আগেও আলমাসকে মারধর করেছে সে। বাবুলই তার স্বামীকে হত্যা করেছে এমন মন্তব্য করেন তিনি। তিনি স্বামী হারিয়ে বার বার জ্ঞান হারিয়ে ফেলছেন আর কান্নাকাটি করছেন। বলছেন বাবুল তুই কি করলি ? বাবুল তুই কি করলি ?
অল্প বয়সে বাবাকে হারিয়ে নির্বাক আবির। সে শুধু বলছে বাবা (আলমাস)’কে কাকায় (বাবুল) মেরে ফেলেছে। এ ছাড়া আর কি-ই বা বলবে। এই বয়সে তার আর কি-ই বা বলার আছে। এসময় আবির ছোট বোন সুমাইয়ার হাত ধরে ছিল। ছোট্ট সুমাইয়া কিছুই বুঝতে পারছে না।

আলমাস নিহত হওয়ার খবর শুনে এলাকার শত শত লোক এক নজর দেখতে ছুটে এসেছে। এ সময় সেখানে লোকের ভীর লক্ষ্য করা গেছে। স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গসহ বাপ্তা ইউনিয়নের চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব মোল্লাও ছিলেন ওই সময় সেখানে।
ভোলা সদর মডেল থানার এসআই রফিকুল ইসলাম ফিরোজ জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছি। রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে। তখন আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে স্থানীয়সূত্রে আরো জানা গেছে, অভিযুক্ত বাবুলের বিরুদ্ধে এলাকায় একাধিক অভিযোগ রয়েছে। তারই জলন্ত প্রমাণ হচ্ছে, তার বাবা সিদ্দিক হাওলাদার ছেলে (বাবুল)’র বিরুদ্ধে মামলা করেছেন। এতেই বুঝা যায় বাবুল কোন প্রকৃতির লোক। তারপরও সবকিছু পরিস্কার হবে ময়নাতদন্তের রিপোর্ট বের হলে।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি