LalmohanNews24.Com | logo

৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

ভোলায় মোশারেফ হোসেন শাজাহানের ৬ষ্ঠ মৃত্যু বার্ষিকী পালিত

ভোলায় মোশারেফ হোসেন শাজাহানের ৬ষ্ঠ মৃত্যু বার্ষিকী পালিত

ভোলা প্রতিনিধি ॥ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির বর্ষিয়ান নেতা, প্রবীণ রাজনীতিক, সাবেক মন্ত্রী, বিশিষ্ট লেখক-সাহিত্যিক, সাংবাদিক, নাট্যকার, সংগিত শিল্পী, সমাজকর্মী, দেশ বরেণ্য ব্যক্তিত্ব, সাবেক পানি সম্পদ ও ধর্ম প্রতিমন্ত্রী ভোলার গণমানুষের নেতা মরহুম আলহাজ্ব মোশারেফ হোসেন শাজাহান এর ৬ষ্ঠ মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। ৫ মে শনিবার শোক র‌্যালী, আলোচনা সভা, প্রয়াত নেতার কবর জিয়ারত, জীবন ভিত্তিক আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

দলীয় সূত্রে জানা গেছে, প্রয়াত নেতা মোশারেফ হোসেন শাজাহানের মৃত্যু বার্ষিকী উপলক্ষে শনিবার সকাল সকাল ৮টায় কোরআনখানী ও কবর জিয়ারতের মধ্য দিয়ে বর্নাঢ্য কর্মসূচীর সূচনা করা হয়। এরপর সকাল জেলা বিএনপি কার্যালয় থেকে একটি শোকর‌্যালী অনুষ্ঠিত হয়। শোক র‌্যালীতে বিএনপির সর্বস্তরের নেতা-কর্মীসহ হাজারো মোশারেফ ভক্তের ঢল নামে। দলীয় প্রোগ্রাম ছাড়াও পারিবারিকভাবে মোশারেফ হোসেন শাজাহানের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালন করেছে তার পরিবার।

এছাড়া রবিবার ৬ মে সন্ধ্যা ৭ টায় ভোলা জেলা বিএনপির কার্যালয়ে মরহুম মোশারেফ হোসেন শাজাহান স্মরণে এক স্মরণসভার পাশাপাশি মরহুমের রুহের মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত হবে। প্রায়াত নেতার স্মরণে ভোলার সদর উপজেলার পৌরসভাসহ গুরুত্বপূর্ণ স্থানগুলোতে ডিজিটাল ব্যানার, ফেস্টুন ও পোস্টারে দলের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা শোক জানিয়েছেন।

উল্লেখ্য, মোশারেফ হোসেন শাজাহান ফুসফুস ও শ্বাসকষ্টসহ হৃদরোগে আক্রান্ত হয়ে ২০১২ সালের এই দিনে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ইন্তেকাল করেছেন। তিনি স্ত্রী, ৩ মেয়ে, ১ ছেলে, ২ ভাইসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি