LalmohanNews24.Com | logo

১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

ভোলায় ব্লকবাঁধ আ’লীগের উন্নয়নের চিত্র-এমপি মুকুল

বিজ্ঞাপন

ভোলায় ব্লকবাঁধ আ’লীগের উন্নয়নের চিত্র-এমপি মুকুল

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ ভোলার বোরহানউদ্দিন উপজেলার বড় মানিকা ইউনিয়নের বাংলাবাজার এলাকায় ব্লকবাঁধ পরিদর্শন করেন স্থানীয়  সংসদ সদস্য আলী আজম মুকুল। এসময় ব্লকবাধ কাজের উদ্বোধন করেন তিনি।এ সময় মুকুল বলেন ব্লক বাঁধ আওয়ামীলিগের উন্নয়নের চিত্র। বড়মানিকা, কুতুবা, পক্ষিয়া এই ইউনিয়নের মানুষ বার বার নদীর পানিতে নিম্মজিত হয়েছে। এই এলাকাই নদীর পানিতে তলিয়ে গিয়েছিল। বর্তমান সরকার এই অঞ্চলের মানুষের জন্য ব্লকবাঁধ দিয়েছে। আর অল্প কয়েক দিনের মধ্যেই ব্লকবাঁধের কাজ শেষ হবে। আপনারা সবাই দোয়া করবেন। আজ সকালে মাননীয় সংসদ সদস্য আলী আজম মুকুল বোরহানউদ্দিন উপজেলার বড় মানিকা ইউনিয়নের বাংলাবাজারে ব্লকবাধেঁর কাজ পরিদর্শন কালে এসব কথা বলেন।

সংসদ সদস্য আলী আজম মুকুল, বোরহানউদ্দিন উপজেলার আওয়ামীলিগের সভাপতি ও বড় মানিকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন হায়দার।

আজ সকালে বোরহানউদ্দিন উপজেলার বড়মানিকা ইউনিয়নের বাংলাবাজার এলাকায় ব্লকবাঁধ পরিদর্শন করেন  সংসদ সদস্য আলী আজম মুকুল। ব্লকবাঁধ পরিদর্শন কালে উপস্থিত ছিলেন, বোরহানউদ্দিন উপজেলার আওয়ামীলিগের সভাপতি ও বড় মানিকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন হায়দার, সাবেক চেয়ারম্যান জহির উদ্দিন বাবর, কুতুবা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হেলাল ভুইয়া সহ স্থানীয় নেতা কর্মিরা এবং বোরহানউদ্দিন থানার ওসি অসিম কুমার শিকদার।

মাননীয় সংসদ সদস্য আলী আজম মুকুল ব্লকবাঁধের ২১ নাস্বার প্যাকেজ পরিদর্শন করেন। ব্লকবাঁধের শ্রমিকদের খোঁজ খবর নেন। কাজের গুনগতমান দেখেন। এসময় স্থানীয় জনতা এমপি মহদের কাছে ব্লকবাঁধ নির্মানে এমপি মহদয়ের অবদানের প্রশংসা করে।

 

হাসান পিন্টু

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি