LalmohanNews24.Com | logo

৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

ভোলায় ব্যতিক্রমধর্মী ভালোবাসা বিনিময়

ভোলায় ব্যতিক্রমধর্মী ভালোবাসা বিনিময়

এম শরীফ আহমেদ, ভোলা থেকেঃ ভালোবাসার সংজ্ঞা খুজতে গিয়ে কখনও কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুর লিখেছেন, সখী ভালোবাসা কারে কয়? কিংবা কখনও গেয়েছেন আমারও পরানও যাহা চায়, তুমি তাই তুমি তাই গো! ভালোবাসার বিনিময় আর অভিব্যক্তি প্রকাশের ধরণেও যেমন রয়েছে ভিন্নতা ঠিক তেমনি কিছু জুটির মধ্যে রয়েছে ভালোবাসা প্রকাশের সীমাবদ্ধতা।

সাধারণ অর্থে অধিকাংশ ক্ষেত্রে ভালোবাসা দিবসে প্রেমিক-প্রেমিকারাই একে অপরের সাথে প্রেম বিনিময় করে থাকে।আর মাধ্যম হিসেবে ব্যবহার করে ফুল।কিন্তু ভালোবাসার অর্থ শুধু প্রেমিক যুগলের মধ্যে সীমাবদ্ধ না রেখে বিরল এক দৃষ্টান্তের সৃষ্টি করল ভোলার সেচ্ছাসেবী সংগঠন “হেল্প এন্ড কেয়ারের” কিছু তরুণ-তরুণী।

তারা ১৪ ফেব্রুয়ারী বিশ্বভালোবাসা দিবসে ভোলা সদরে সুবিধাবঞ্চিত শিশুদেরকে নিয়ে কেক কাটার মাধ্যমে কার্যক্রমের উদ্বোধন করেন। এরপর হৃদয়ের সঙ্গে হৃদয়ের মিলবন্ধনের দিনে অসহায়,সুবিধাবঞ্চিত শিশু, শ্রমজীবী মানুষ,ও সুশীল সমাজ,ট্রাফিক পুলিশ, শিক্ষক-শিক্ষিকা এবং শহরের বিভিন্ন স্থানে শ্রমজীবী ও বিভিন্ন পেশার মানুষকে দেয় ভালোবাসা দিবস এর লাল গোলাপের শুভেচ্ছা।

এ সময় উপস্থিত ছিলেন হেল্প এন্ড কেয়ার এর সভাপতি আকলিমা (টুকু), সাধারন সম্পাদক সিয়াম আহমেদ,যুগ্ন সাধারন সম্পাদক মোঃ তুনির, প্রচার ও আইটি সম্পাদক ইমতিয়াজুর রহমান,এম শরীফ আহমেদ,অবনী,চাঁদনি,রাকিব,রাজিব,সামাদ,সাকিব,আসিফ , ইমনসহ আরো অনেকে।

হাসান পিন্টু

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি