LalmohanNews24.Com | logo

১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ভোলায় বাসচাপায় ২ অটোরিকশাযাত্রী নিহত

ভোলায় বাসচাপায় ২ অটোরিকশাযাত্রী নিহত

ভোলা সদর উপজেলায় বাসচাপায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও চারজন। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে ভোলা-লক্ষ্মীপুর মহাসড়কের ব্যারিস্টারের কাছারি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত একজনের পরিচয় পাওয়া গেছে; তিনি হলেন- মাজহারুল ইসলাম জসিম (৪৫) সদর উপজেলা চর সিতারাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

এদিকে এ ঘটনায় স্থানীয় উত্তেজিত জনতা সড়ক অবরোধ করে বাসটি ভাঙচুর ও আগুন লাগিয়ে দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে ভোলা বাস মালিক সমিতির একটি যাত্রীবাহী ডাইরেক্ট বাস চরফ্যাশন থেকে ভোলার ইলিশা ফেরিঘাটে যাচ্ছিল। বাসটি ভোলা-লক্ষ্মীপুর মহাসড়কের ভোলা অংশের ইলিশা ব্যারিস্টারের কাছারি এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাজহারুল ইসলাম জসিমসহ (৪৫) দুজন নিহত হন। পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় চারজনকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করেন।

এদিকে উত্তেজিত জনতা সড়ক অবরোধ করে দুর্ঘটনাকবলিত বাসসহ মোট তিনটি বাস ভাঙচুর করেন। এ সময় দুর্ঘটনাকবলিত বাসে আগুন লাগিয়ে দেন। পরে ফায়ার সার্ভিসকর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

ভোলা সদর থানার ওসি (তদন্ত) আরমান হোসেন জানান, দুর্ঘটনায় দুজন পুরুষ নিহত এবং চারজন আহত হয়েছেন। আহতদের মধ্যে এক নারীর অবস্থা আশঙ্কাজনক।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি