LalmohanNews24.Com | logo

২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

ভোলায় নার্সের অবহেলায় বাথরুমে প্রসূতির সন্তান প্রসব!

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : এপ্রিল ১০, ২০১৮, ১৯:২০

ভোলায় নার্সের অবহেলায় বাথরুমে প্রসূতির সন্তান প্রসব!

এম ইউ মাহিম, বিশেষ প্রতিবেদকঃ বিপন্ন মানবতা, ধিক্কার শিক্ষিত নামক এক শ্রেনীর অর্থলিপ্সু দুর্নীতিবাজদের। যাদের অর্থলিপ্সায় সৃষ্ঠির সেরা আশরাফুল মাখলুকাত মানুষের সন্তান প্রসব করাতে হয় বাথরুমে! এমনই এক ন্যাক্কারজনক ঘটনা ঘটেছে ভোলার সদর উপজেলায়।

ভুক্তভোগী প্রসুতি তাছলিমা বেগমের চাচাত ভাই আছলাম গোলদার এর প্রতিকার চেয়ে পরিবার পরিকল্পনা অধিদপ্তর ভোলা এর উপ-পরিচালক বরাবর একটি লিখিত অভিযোগ দাখিল করেন। লিখিত অভিযোগ সুত্রে জানা যায়, প্রসুতি তাছলিমা বেগমকে ৪ই এপ্রিল দুপুর ১:০০ টায় ভোলা মা ও শিশু কল্যান কেন্দ্রে ভর্তি করা হয়। তিন চার ঘন্টা পর্যন্ত প্রসব না হওয়ায় নার্স এটেনডেন্ট তাছলিমা বেগম ও তার সহযোগী প্রসুতিকে সিজারের কথা বলে ভোলা হেলিপ্যাড রোডে অবস্থিত স্বদেশী নার্সিং হোমে ভর্তি করে।

অভিযোগকারী আছলাম গোলদার তাতে সম্মত হননি বিধায় ঐ দিনই বেলা ৪:০০ ঘটিকায় প্রসুতিকে তিনি ভোলা সদর হাসপাতালের ইমারজেন্সীতে এনে ভর্তি করেন। ভর্তি করার অল্প কিছু সময় পরই প্রসুতির প্রসাবের বেগ হওয়ায় তিনি বাথরুমে গেলে সেখানেই তিনি একটি ফুটফুটে পুত্র সন্তান প্রসব করেন। এ নিয়ে তখন ব্যাপক চাঞ্চল্য সুৃস্টি হয়।

এ বিষয়ে অভিযোগ নিয়ে উপপরিচালক মোঃ আজাদ কে ফোন করে লিখিত অভিযোগ পেয়েছেন কিনা জানতে চাইলে তিনি বলেন, ডাঃ লুৎফর রহমান সেলিম কে বিষয়টি তদন্ত করার দায়িত্ব দিয়েছি। তার তদন্ত রিপোর্ট হাতে পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

হাসান পিন্টু

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি