LalmohanNews24.Com | logo

২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ভোলায় জাতীয় আইনগত সহায়তা দিবসে র‌্যালি, আলোচনা ও লিগ্যাল এইড মেলা

ভোলায় জাতীয় আইনগত সহায়তা দিবসে র‌্যালি, আলোচনা ও লিগ্যাল এইড মেলা

জুয়েল সাহা: ‘‘বঙ্গবন্ধুর সোনার বাংলায় শেখ হাসিনার আবদান বিনামূল্যে লিগ্যাল এইড আইনি সেবাদান’’ প্রতিপ্রাপ্ত নিয়ে ভোলায় জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্নাঢ্য র‌্যালি আলোচনা সভা ও লিগ্যাল এইড মেলা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার দিবস উপলক্ষে জেলা ও দায়রা জজ আদালতের প্রঙ্গনে ভোলা লিগ্যাল এইড মেলার উদ্বোধন করে জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক। এরপর জেলা ও দায়রা জজ আদালত প্রঙ্গন থেকে একটি বর্নাঢ্য র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।

পরে জেলা ও দায়রা জজ আদালত প্রঙ্গনে সিনিয়র জেলা ও দায়রা জজ এবং ভোলা জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান ফেরদৌস আহ্মেদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক।

এসময় আরো বক্তব্য রাখেন, জেলা পরিষদ চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল মমিন টুলু, জেলা পুলিশ সুপার মোঃ মোকতার হোসেন, ভোলা প্রেসক্লাব সভাপতি ও দৈনিক বাংলার কণ্ঠে সম্পাদক এম হাবিবুর রহমানসহ প্রমূখ।

এসময় বক্তরা বলেন, বাংলাদেশের প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশের গবীর জনগোষ্ঠি যাতে সঠিকভাবে বিনামূল্যে আইিিন সহায়তা পায় সেজন্য লিগ্যাল এইড তৈরি করে। যার ফলে এখন গরীব ও অসহায় মানুষ সহজেই লিগ্যাল এইডের মাধ্যমে ন্যায় বিচার পাচ্ছে।

এছাড়াও ভোলা জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে দিনব্যাপী লিগ্যাল এইড মেলা বসে। মেলায় ১২ টি স্টলে বিনামূল্যে রক্ত পরিক্ষা, স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী, লিগ্যাল এইড সম্পর্কে মানুষকে সচেতনসহ বিভিন্ন বিষয়ে অবগত করা হচ্ছে।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি