LalmohanNews24.Com | logo

৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

ভোলায় কৃতি ছাত্রী সংর্বধণা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

ভোলায় কৃতি ছাত্রী সংর্বধণা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

জাহিদুল ইসলাম দুলালঃ ভোলা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে বুধবার বিদ্যালয়ের প্রাঙ্গণে অনুষ্ঠিত হল কৃতি ছাত্রী সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ। বুধবার সকাল ১১ এই উপলক্ষ্যে এক সমাবেশের আয়োজন করা হয। বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুশান্ত কুমার দেব এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভোলা জেলার জেলা প্রশাসক মাসুদ আলম ছিদ্দিকী।

বিশেষ অতিধি হিসাবে উপস্থিত ছিলেন ভোলা ফজিলাতুননেছা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ শামসুল আলম ও ভোলা সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ইউনুস। বিদ্যালয়ের পক্ষ থেকে সমাবেশে শুভেচ্ছা বক্তব্য দেন বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক চলতি দায়িত্বে মোঃ আজহারুল হক ও শাহানাজ পারভীন। প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ তাদের বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন শিক্ষার্থীরা হলো আলোর পথের যাত্রী তোমাদের থেমে থাকলে চলবে না। এগিয়ে যেতে হবে। পরিপূর্ণ মানুষ হতে হবে। জিপিএ ৫ পেলেই হবে না। মানুষ হওয়ার আতœপ্রত্যয় থাকতে হবে।

শুধু জিপিএ ৫ পেলেই জ্ঞানঅর্জন নয়। দেশপ্রেমিক হতে হবে। খেলাধুলায় পারদর্শী হতে হবে। সংস্কৃতিমনা হতে হবে। আদর্শ নাগরিক হতে হবে। ভালো স্বপ্ন দেখতে হবে এবং কর্মের মাধ্যমে তা বাস্তবায়ন করতে হবে। অভিভাবকদের উদ্দেশ্যে বলেন সকল অভিভাবকদের তাদের সন্তানদের পড়ালেখার ব্যাপারে খোজ খবর রাখতে হবে। নিয়মিত শিক্ষার্থীদের বিদ্যালয়ে পাঠাতে হবে। বাড়ীতে পড়ালেখার ব্যাপারে তদারকি করতে হবে। সমাবেশ শেষে ২০১৭ সালের প্রাথমিক ও জুনিয়র বৃত্তি প্রাপ্ত ছাত্রী এবং ২০১৮ সালের এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত কৃতি ছাত্রীদেরকে বিদ্যালয়ের পক্ষ প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ সম্মামনা ক্রেষ্ট প্রদান করেন।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি