LalmohanNews24.Com | logo

৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

ভোলায় কিস্তির টাকা চাওয়ায় এনজিও কর্মীকে খুন

ভোলায় কিস্তির টাকা চাওয়ায় এনজিও কর্মীকে খুন

ভোলা প্রতিনিধি: ভোলা সদর উপজেলার আলীনগর ইউনিয়নের হাজিরহাট সংলগ্ন এলাকায় কিস্তির টাকা তুলতে গিয়ে ছুরিকাঘাতে বিল্লাল হোসেন নামে এক এনজিও কর্মী খুন হয়েছেন। বৃহস্পতিবার (১০ মে) দুপুরের দিকে এ ঘটনা ঘটে। বিল্লাল সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের কানাইনগর গ্রামের বাসিন্দা। তিনি হিড বাংলাদেশের একজন কর্মী ছিলেন।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছগীর মিয়া জানান, দুপুরের দিকে বিল্লাল হোসেন আলীনগর ইউনিয়নের হাজিরহাট সংলগ্ন এলাকায় দুলু বেগমের বাড়িতে কিস্তির টাকা তুলতে যান। এ সময় টাকা নিয়ে মা দুলু বেগম ও তার ছেলে বিল্লালের সঙ্গে এনজিওকর্মী বিল্লালের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তারা এনজিওকর্মী বিল্লালকে ছুরি দিয়ে পেটে আঘাত করে। এতে বিল্লাল ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে। এ ঘটনার তদন্ত করা হচ্ছে।

স্থানীয়রা জানান, হিড বাংলাদেশের এনজিও কর্মী বিল্লাল কিস্তির টাকা তুলতে গেলে দুলু বেগম ও তার ছেলে বিল্লালে সাথে কথা কাটা-কাটির একপর্যায়ে তারা এনজিওকর্মীর পেটে ছুরি বসিয়ে দেয়, এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। বিল্লালের মৃত্যুর পর মা ও ছেলে এবং পরিবারের সবাই গা ঢাকা দিয়েছে। 

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি