LalmohanNews24.Com | logo

৩০শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ১৩ই নভেম্বর, ২০১৯ ইং

ভোলায় কল্লা কাটা গুজব ছড়ানোর দায়ে যুবক আটক

ভোলায় কল্লা কাটা গুজব ছড়ানোর দায়ে যুবক আটক

ভোলায় মাথাকাটা অথবা ছেলেধরা গুজব ছড়ানোর অভিযোগ এক যুবককে আটক করেছে চরফ্যাশন থানা পুলিশ। ১০ জুলাই বিকেলের দিকে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটককৃতের তথ্যের ভিত্তিতে আরো অভিযান অব্যাহত রয়েছে বলে জানান পুলিশ সুপার।

সূত্রে জানা গেছে, সারাদেশের ন্যায় ভোলাতে মাথাকাটা/ছেলেধরা বাহিনীর লোকজন প্রত্যন্ত গ্রামাঞ্চল থেকে ছেলে ধরে নিয়ে যাচ্ছে এবং তাদের মাথা কেটে নিয়ে যাচ্ছে এমন গুজন ছড়িয়ে পড়ে। এতে অভিভাবকদের মাঝে আতঙ্ক বিরাজ করছে। এমন গুজব ছড়ানোর পিছনে যারা কাজ করছে তাদেরকে আইনের আওতায় আনার জন্য তৎপর হয়ে ওঠে ভোলার পুলিশ প্রশাসন। তারই ধারাবাহিকতায় ১০ জুলাই ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারের নির্দেশে সহকারী পুলিশ সুপার চরফ্যাশন সার্কেলের তত্বাবধানে চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ এর নেতৃত্বে একটি টিম ভোলার চরফ্যাশন উপজেলার চর মাদ্রাজ এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় গুজব ছড়ানোর অভিযোগে আব্দুল সহিদ হাওলাদার (২৪) নামের এক যুবককে আটক করে। আটককৃত যুবক চরফ্যাশন থানার চর মাদ্রাজ ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের মোঃ আলী হাওলাদারের ছেলে। তাকে আটক করার পর সে বিভিন্ন প্রকার তথ্য দেয়।

আটককৃত আব্দুল সহিদ হাওলাদারের বিরুদ্ধে অভিযোগ তিনি তার মোবাইল দ্বারা ফেসবুক, মেসেঞ্জার ও যোগাযোগ মাধ্যমে বিভিন্ন স্থানে মানুষের মাঝে গুজব ছড়িয়ে আতঙ্ক সৃষ্টি করে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটানোর প্রয়াস চালানা। তাকে আটক করার পর তার দেয়া তথ্যে ভিত্তিতে চরফ্যাশন থানার পুলিশের দুটি টিম উপজেলার বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রেখেছেন। তার সাথে যারা জড়িত তাদেরকে আটক করার পর আসামীদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের আওতায় মামলা দায়ের করা হবে বলে নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।

এ ব্যাপারে চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ শামসুল আরেফিনের সাথে যোগাযোগ করা হলে তিনি ভোলার বাণীকে জানান, গুজব ছড়ানোর অভিযোগে আব্দুল সহিদ হাওলাদার নামে এক যুবককে আটক করা হয়েছে। তার সাথে আরো ২ জন জিড়ত আছে বলে তথ্য দিয়েছে। তার তথ্যের ভিত্তিতে চরফ্যাশন থানার বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রয়েছে। তাদেরকে আটক করে ডিজিটাল নিরাপত্তা আইন-২০১৮ এর আওতায় মামলা দায়ের করা হবে। এ তথ্য রাত পৌনে ১১টার দিকে তিনি নিশ্চিত করেছেন।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি