LalmohanNews24.Com | logo

১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ভোলায় কমিউনিটি ক্লিনিকের সাথে উপকার ভোগীদের সমন্বয়সাধন

বিজ্ঞাপন

ভোলায় কমিউনিটি ক্লিনিকের সাথে উপকার ভোগীদের সমন্বয়সাধন

” শেখ হাসিনার অবদান, কমিউনিটি ক্লিনিক বাঁচায় প্রাণ”  এই স্লোগানকে সামনে রেখে ভোলার ৯নং চরসামাইয়া ইউনিয়নে কোস্ট ট্রাস্টের আয়োজনে কমিউনিটি ক্লিনিক এর সাথে উপকারভোগীদের সমন্বয়সাধন অনুষ্ঠিত হয়েছে। আজ সকাল(২২.০৯.১৮) ০৯.৩০ ঘটিকায় কোস্ট ট্রাস্টের আয়োজনে,পিকেএসএফ এর সহযোগিতায় এবং ইউরোপিয়ন ইউনিয়নের অর্থায়নে চরছিপলী কমিউনিটি ক্লিনিক এর সাথে উপকারভোগীদের সমন্বয়সাধন অনুষ্ঠিত হয়েছে। প্রোগ্রাম অফিসার (সোস্যাল) মোঃ সাহেব এর সভাপতিত্বে উক্ত সমন্বয় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ মানিক মিয়া ইউপি সদস্য ১নং ওয়ার্ড,৯নংচরছিপলী ইউনিয়ন পরিষদ ও সভাপতি,কমিউনিটি ক্লিনিক।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউপি সদস্য ১নং ওয়ার্ড,৯নং চরছিপলী ইউনিয়ন পরিষদ মোঃ রিয়াজ উদ্দীন,স্বাস্থ্য পরিদর্শক জগদীশ চন্দ্র দাস,সহকারী স্বাস্থ্য পরিদর্শক রওশন আরা,স্বাস্থ্য সহকারী মাকসুদা বেগম,সি এইচ সি পি খাদিজা বেগম,পিও সোস্যাল আকলিমা বেগম, পিও টেকনিক্যাল তরিকুল ইসলাম ও অতিদরিদ্র সদস্য এবং কিশোরী।প্রধান অতিথি তার বক্তব্যে বলেন কোস্ট ট্রাস্টের আজকের যে উদ্যোগ তা আব্যশই ভূয়সী প্রশংসার দাবিদার,কারন কমিউনিটি ক্লিনিকে অসহায় দরিদ্র মানুষের জন্য সরকার ৩২ রকমের ঔষধ বিনামূল্যে দিয়ে থাকে তা অনেক অসচেতন মানুষ জানে না।

তাই আজকের এই সমন্বয় সভায় অংশগ্রহণকারী উপকারভোগী বিভিন্ন শ্রেনীর মানুষ সচেতন হয়ে কমিউনিটি ক্লিনিক থেকে সেবা গ্রহন করবেন এই আশাবাদ ব্যক্ত করি।উজ্জীবিত প্রকল্পের কার্যক্রম সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন প্রোগ্রাম অফিসার আকলিমা বেগম এবং কমিউনিটি ক্লিনিকের সেবা সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন সি এইচ সি পি খাদিজা বেগম।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি