LalmohanNews24.Com | logo

২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

ভোলায় ঈদে কেনাকাটা না করে দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

ভোলায় ঈদে কেনাকাটা না করে দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

ঈদে পরিবারের জন্য কেনাকেটা না করে ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের অর্ধশতাধিক অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। এ মহৎ উদ্যোগটি গ্রহণ করেছে ভোলার সুপরিচিত সামাজিক সংগঠন ভোলা মানব কল্যাণ যুব সংঘ।

শুক্রবার (১৫ মে) সকাল ১০ টায় ৪২ নং ধনিয়া ইউ.পি.সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে শুরু করা হয়।চলবে ঈদের দিন পর্যন্ত।

মহামারী করোনাভাইরাসের প্রাদুভাবের কারণে কর্মহীন হয়ে পড়া ধনিয়া ইউনিয়নের অর্ধশতাধিক পরিবারকে ঈদ উপহার সামগ্রী দেওয়া হয়। এ উপহার সামগ্রীর মধ্যে রয়েছে গুড়া চাল, দুধ,নুডুস,সেমাই ও চিনি। ঈদের দিন যাদের কিছু কেনার তৈফিক নেই সে সকল পরিবারের মধ্য ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

উপহার সামগ্রী বিতরণ শেষে ভোলা মানব কল্যাণ যুব সংঘের আহ্বায়ক হেলাল উদ্দিন মাস্টার বলেন, এ মহামারীর কারণে হতদরিদ্র ও কর্মহীন মানুষ ঈদের দিন মিষ্টিমুখ করতে পারবে না। আবার অনেকের ঘরে খাবার নেই। তা আমরা পরিবারের জন্য ঈদের কেনাকাটা না করে অসহায়দের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করছি।

ভোলা মানব কল্যাণ যুব সংঘের যুগ্ম আহ্বায়ক মোঃ আরিয়ান আরিফ বলেন,মহামারী করোনা ভাইরাসের শুরু থেকে আমরা ইতিমধ্যে ভোলা মানব কল্যাণ যুব সংঘ পরিবারের পক্ষ থেকে তিন দফায় অসহায় দুস্থ ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। এখন পর্যন্ত ধারাবাহিক ভাবে সমাজের বিভিন্ন পেশার অসহায় দুস্থ মানুষের মাঝে খাদ্য সহায়তা দিয়ে আসছি।

ভোলা মানব কল্যাণ যুব সংঘের যুগ্ম আহ্বায়ক -২ মোঃ রাকিবুল হাসান বলেন, আমাদের এই চেষ্টা শুধু করোনাকালই নয়, চলে সারা বছর । তিনি বলেন আমাদের নিজস্ব অর্থায়নে এই কার্যক্রম চালিয়ে যাচ্ছি। যে কোন প্রয়োজন বা ভোলার উন্নয়নে ভোলাবাসির পাশে থাকবে আমাদের সংগঠন ইনশাআল্লাহ।

উপহার সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন,সংগঠনের সক্রিয় সদস্য মোঃ সজিব,আব্দুর রহমান রাসেল,বনি-আমিন,লিমন,নোমান, জুয়েল,মোঃ মানুন প্রমুখ।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি