LalmohanNews24.Com | logo

৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

ভোলায় ইয়াবা দিয়ে ফাসাঁনোর অভিযোগ

ভোলায় ইয়াবা দিয়ে ফাসাঁনোর অভিযোগ

আদিল হোসেন তপু: দু’মহেন্দ্র চালকে ইয়াবা দিয়ে ফাসাঁনোর অভিযোগ উঠেছে ভোলা থানার এস আই রিয়াজ এর বিরুদ্ধে। রবিবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় তাদেরকে বাপ্তা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের সওদাগর বাড়ীর সামনে থেকে পুলিশ ১১ পিচ ইয়াব সহ তাদেরকে আটক করছে বলে জানা যায়।

তবে স্থানীয়রা বলছেন তাদের কাছে সেই সময় কোন ইয়াবা পাওয়া যায়নি। স্থানীয় মাদক ব্যাবসায়ী আকিদুল এর যোগসাজচ্ছে পুলিশ রাস্তার পাশে ময়লার মধ্যে থেকে কুরিয়ে পাওয়া এক পিচ ইয়াবা পায়। সেই ইয়াবা দিয়ে সুমন ও ইব্রাহীমকে থানায় নিয়ে ১ পিচ ইয়াবা পরবর্তিতে পুলিশ খাতায় ১১ পিচ হয়ে যায় বলে জানায় আটকের পরিবার।

এই ঘটনায় এলাকায় মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। তাই পরিবারের পক্ষে সুষ্ঠ তদন্ত সাপেক্ষে দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানানো হয়।

এদিকে পুলিশের এস আই রিয়াজ জানান, গোপন সংবাদের ভিত্তিতে উত্তর বাপ্তা এলাকায় সওদাগর বাড়ী এলাকায় রেড দিয়ে তাদেরকে আটক করি। এখানে আমাদের সাথে পুলিশের সার্কেল এসপি এই অভিযানে ছিলো। আমরা কোন ধরনের উদ্দেশ্য প্রণীত হইনি। তাদের কাছে আমরা ১১ পিচ ইয়াবা পেয়েছি এবং তাদেরকে অবৈধ ভাবে মাদক দ্রব্য রাখায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে আদালতে সোপর্দ করা হয়।

আটক সুমন এর মা ইয়াছমিন বেগম বলেন, আমার ছেলে সুমন ওই দিন সন্ধ্যায় বাসায় আসছিলো খাবার খেতে। কিছুক্ষণ পরে স্থানীয় মাদক ব্যবসায়ী আকিদুল আমার ছেলেকে ফোন দিলে সেখানে তার সাথে দেখা করতে গেলে আকিদুল আমার ছেলেকে মাদক ব্যবসা করার জন্য বলে। কিন্তু সে রাজী না হওয়ায় সুমন ও তার সাথে থাকা ইব্রাহীমকে আকিদুল রাস্তার পাশে ইয়াবা রেখে পুলিশকে খবর দিয়ে ধরিয়ে দেয়।

তিনি আরো বলেন, পুলিশ আমার ছেলের কাছে কোন ইয়াবা না পেয়েও তাকে ইয়াবা দিয়ে আদালতে প্রেরণ করে। আমার ছেলে নির্দোষ। তাকে ফাসাঁনো হয়েছে বলে তিনি জানান। একই দাবী ইব্রাহীম এর মা মাকসুদা বেগম এরও।

স্থানীয় এলাকাবাসী আবু তাহের সওদাগড়,সাদেক সওদাগড়, রশীদ ব্যাপারী, দোকানদার মো: হানিফ বলেন, রবিবার সন্ধ্যা ৭ টার দিকে আকিদুলকে গফুর মাঝির বাড়ীর সামনে দাড়িয়ে থাকতে দেখি। এর কিছুক্ষণ পড়ে সুমন ও ইব্রাহীম গেলে তাদের সাথে কথা বলতে দেখি। কিছুক্ষণ পরে আকিদুল চলে আসলে পুলিশের একটি টিম এলাকায় রেট দিয়ে সুমন ও ইব্রাহীমকে আটক করে। এসময় তাদের কাছে কোন কিছু না পায়নি বলে এলাকাবাসী জানায়। পরে কিছুক্ষণ পরে রাস্তার পাশে ময়লার মধ্যে থাকা এক পিচ ইয়াবা সহ আটক করে নিয়ে যায় বলে জানান।

এসময় তারা বলেন, স্থানীয় মাদক ব্যাবসায়ী আকিদুল তাদেরকে মাদক দিয়ে ধরিয়ে দিয়েছে। পুলিশ ২টি নিরপরাধ ছেলেকে আটক করে নিয়ে গেছে। আমরা সুষ্ঠ তদন্ত সাপেক্ষে এর বিচার চাই। যেন এই রকম কোন নিরপরাধ ছেলে যেন আটক না হয়।

মামলার এজহারে বাদী এস আই রিয়াজ বলেন, উত্তর বাপ্তা এলাকার আব্দুল গফুর মাঝির পরিত্যক্ত বাড়ীর পাশে থেকে আসামীদের আটক করা হয়। এসময় সুমনের জিন্সের প্যান্টের ডান পকেট থেকে ৬ পিচ ও ইব্রাহীম এর প্যান্টের পকেট থেকে ৫ পিচ ইয়াবা জব্দ করি। যার বাজার মূল্য ৪ হাজার ৪শ টাকা। পরে তাদেরকে মাদকদ্রব্য নিযন্ত্রণ আইনে আদালতে প্রেরণ করলে আদালত তাদের জেল খানায় প্রেরণ করে।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি