LalmohanNews24.Com | logo

৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

ভোলায় আগুনে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শনে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ

ভোলায় আগুনে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শনে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ

নিউজ ডেস্ক: ভোলায় শহরের মনোহরি পট্রি ও চক বাজারে ভয়াবহ আগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেছেন বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ। মঙ্গলবার (১লা মে) দুপুরে ক্ষতিগ্রস্থ এলাকা পরির্দশন করেন।

এসময় তিনি ব্যবসায়ীদের প্রতি সমবেদনা জানিয়ে তাদের ব্যবসার প্রতিষ্ঠান রক্ষনাবেক্ষনের প্রতি আরো যন্তবান ও সতর্ক হওয়ার আহব্বান জানান।

এসময় বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, দীর্ঘদিন ধরে ভোলার খালটি অবহেলিত ছিলো, ভোলা খালটিকে অতি শিগ্রই পুন:খনন করা হবে।মন্ত্রী আরো বলেন, ক্ষতিগ্রস্থদের ব্যবসায়ীদের সকল ধরনের সহযোগীতার প্রতিশ্রুতি দেন এবং ফায়ার সার্ভিসকে আরো শক্তিশালী করার কথাও জানান।মন্ত্রী আরো বলেন, ভোলায় অগ্নিকান্ডেক্ষতিগ্রস্তদের ইনস্যুরেন্স এর টাকা দ্রুত পরিশোধ না করলে প্রয়োজনে ভোলায় ইনস্যুরেন্স কার্যক্রম বন্ধ করে দেয়া হবে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, জেলা প্রশাসক মাসুদ আলম ছিদ্দিক, পুলিশ সুপার মোকতার, পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান মনির, জেলা আ’লীগের যুগ্ন-সম্পাদক জহিরুল ইসলাম নকীব, সাংগঠনিক সম্পাদক মইনুণ হোসেন বিপ্লব, হোসেন সহ প্রশাসন এবং দলীয় অংঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

গত ২৭ এপ্রিল গভীর রাতে শহরে স্মরনকালের ভয়াবহ অগ্নিকান্ডে অর্ধশতাধিক দোকান ভস্মিভুত হয়। ব্যাবসায়ীদের সূত্রে জানা যায় যে, এই ভয়াভব অগ্নিকান্ডে প্রায় অর্ধশত কোটি টাকা ক্ষয়ি হয়েছে। এর আগে জেলা শ্রমিতলীগ কর্তৃক আয়োজিত মহান মে দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন বাণিজ্যমন্ত্রী।

হাসান পিন্টু

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি