LalmohanNews24.Com | logo

১০ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ২৫শে আগস্ট, ২০১৯ ইং

ভোলার বিভিন্ন আলেমদের উপস্থিতিতে এমপি শাওনের বাবার জন্য দোয়া মোনাজাত

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : জুলাই ১৪, ২০১৯, ১৯:৪৪

ভোলার বিভিন্ন আলেমদের উপস্থিতিতে এমপি শাওনের বাবার জন্য দোয়া মোনাজাত

ভোলা-৩ আসনের এমপি ও রিহ্যাবের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য নূরুন্নবী চৌধুরী শাওনের বাবা শিক্ষানুরাগী নুরুল ইসলাম চৌধুরীর রুহের মাগফিরাত কামনায় ভোলা জেলার অর্ধশত আলেম ও সর্বস্তরের মানুষদের উপস্থিতিতে দোয়া মোনাজাতের আয়োজন করা হয়েছে।

রোববার আসরবাদ এমপি শাওনের বাসভবনে মরহুমের পরিবার বর্গের আয়োজনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় লালমোহন-তজুমদ্দিন উপজেলার সর্বস্তরের মানুষ, রাজনৈতিক নেতৃবৃন্দ, উপজেলা ও ইউপি চেয়ারম্যানবৃন্দ, সরকারি কর্মকর্তাগণ এবং বিভিন্ন মাদ্রাসার এতিম শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এসময় আলেম ওলামারা তাদের বক্তব্যে বলেন, মরহুম নুরুল ইসলাম চৌধুরী ছিলেন একজন সমাজ সচেতন, ধর্মানুরাগী ব্যক্তি। তিনি কখনো নামাজ কাজা করতেন না। সমাজসেবায় তিনি ছিলেন নিবেদিন প্রাণ। দোয়া মোনাজাতে মরহুমের রুহরে মাগফিরাত কামনা করা হয়।

এছাড়া দুপুরে লালমোহন হা-মীম রেসিঃ একাডেমীর আয়োজনে বালুরচর হালিমিয়া মাদ্রাসা ও এতিমখানায় মরহুম নুরুল ইসলাম চৌধুরীর রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাতে অংশ গ্রহণ করেন এমপি শাওন। পরে তিনি সেখানে এতিমদের নিয়ে খাবার খান।

এমপি শাওনের পিতা নুরুল ইসলাম চৌধুরী বুধবার ভোর ৪টায় ঢাকা ইউনাইটেড হাসপাতালে ইন্তেকাল করেণ। বৃহস্পতিবার সকাল ৯টায় ঢাকা মগবাজার মধুবাগ স্কুল মাঠে প্রথম নামাজের জানাযা এবং সাড়ে ১০টায় বায়তুল মোকাররমে দ্বিতীয় নামাজের জানাযা অনুষ্ঠিত হয়। পরে লালমোহনের উদ্দেশ্যে নিয়ে আসা হলে শুক্রবার জুমাবাদ তৃতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি