LalmohanNews24.Com | logo

৫ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৮ই এপ্রিল, ২০১৯ ইং

ভোলার বাণী থেকে মাহমুদুল হাসান ফাহাদকে অব্যহতি

ভোলার বাণী থেকে মাহমুদুল হাসান ফাহাদকে অব্যহতি

প্রেস বিজ্ঞপ্তি: সুপ্রিয় পাঠক, শুভাকাঙ্খি, সহকর্মী, বিজ্ঞাপন দাতা, ফেসবুক বন্ধু এবং শুভানুধায়ীকে আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি। আপনাদের আন্তরিকতা, ভালোবাসা আর সহযোগীতায় দৈনিক ভোলার বাণী আজ ৩য় বর্ষের মাঝামাঝি অবস্থান করছে। আপনাদের চাহিদা অনুযায়ী বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করার চেষ্টা চালিয়ে যাচ্ছি, পেরেছি কি না জানি না, বিচারের দায়ভার আপনাদের কাছে।

শুরুতেই বলেছিলাম একঝাক, তরুন, শিক্ষিত, চৌকস সংবাদকর্মী নিয়ে ভোলার বাণী পাঠকের চাহিদা অনুযায়ী সংবাদ পরিবেশন করবে। সেই অনুযায়ী কাজ করে যাচ্ছি। সেই লক্ষ্যে কিছু সংবাদকর্মীও নিয়োগ অথবা আইডি দিয়েছি। তাদেরকে আইডি কিংবা নিয়োগ দেয়ার সময় কাগজে ঘোষণা পত্র (আন্ডার টেকিন) রেখেছি। সেখানে উল্লেখ আছে যদি কোন সংবাদকর্মী ভোলার বাণীর নাম ব্যবহার করে অসৎ, অন্যায় এবং নিজের ব্যক্তিগত স্বার্থ উদ্দেশ্য হাসিলের চেষ্টা করে তাহলে তাকে পত্রিকায়, অনলাইন এবং ফেসবুকে ছবিসহ অব্যহতি প্রদান করা হবে। সেই অনুযায়ী গত ২ বছরে ৩ জন প্রতিনিধিকে শৃঙ্খলা ভঙ্গের দায়ে পত্রিকা থেকে অব্যহতি দেয়া হয়। যা প্রিন্ট, অনলাইন এবং ফেসবুকে প্রকাশ করা হয়েছিল।

আমার সম্পর্কে ছোট ভাই ৭১ টেলিভিশন ভোলা জেলা প্রতিনিধি কামরুল ইসলামকে দেখতে এবং নিজের ব্যক্তিগত কাজে ঢাকায় থাকার কারণে সঠিক সময়ে সিন্ধান্ত নিতে পারিনি বলে আমরা আন্তরিকভাবে দুঃখিত। সম্প্রতি ভোলার বাণীর ‘শহর প্রতিনিধি’ (ভোলা) মোঃ মাহমুদুল হাসান ফাহাদ, যার আইডি নং-১৬ কে তার ব্যক্তিগত অসৎ কার্যকলাপ ও শৃঙ্খলা ভঙ্গের দায়ে অদ্য ৮ এপ্রিল ২০১৯, রোজ সোমবার পত্রিকা থেকে তাকে অব্যহতি দেয়া গেল। তার সাথে ভোলার বাণী’র পত্রিকার কোন ধরনের সম্পৃক্ততা থাকবে না। তার ব্যক্তিগত কার্যকলাপের দায়ভার ভোলার বাণী কর্তৃপক্ষ কোনভাবেই নিবে না।

আমি ব্যক্তিগতভাবে আপনাদের কাছে নিঃশর্তে ক্ষমা প্রার্থী।

ধন্যবাদান্তে
সম্পাদক

দৈনিক ভোলার বাণী

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি