LalmohanNews24.Com | logo

৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ভোলার ফাতেমার পরিবারের পাশে ‘স্বপ্ন শিখর’

বিজ্ঞাপন

ভোলার ফাতেমার পরিবারের পাশে ‘স্বপ্ন শিখর’

ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের সেই নির্যাতিত পরিবারের পাশে ভোলার অন্যতম সামাজিক সংগঠন ‘স্বপ্ন শিখর’। ১৪ অক্টোবর বিকেলে দৈনিক ভোলার বাণী পত্রিকা অফিসে নির্যাতিতার পরিবারকে ডেকে এনে আর্থিকভাবে সহায়তা প্রদান করা হয়।
সূত্রে জানা যায়, ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডে গত ৫ অক্টোবর মৃত বশির মিয়া’র ৬ষ্ঠ শ্রেণীতে পড়ুয়া মেয়েকে রেখে তার মা বাসা বাড়ীতে কাজ করতে গেলে এই সুযোগে স্থানীয় আবু তাহেরের ছেলে মিজানুর এসে জোরপূর্বক তার মূখে টেপ দিয়ে ধর্ষন করে। পরে তাকে আহত অবস্থায় ঐ স্কুল ছাত্রীকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। এই ঘটনায় স্কুল ছাত্রীর মা বাদী হয়ে ভোলা সদর থানায় একটি মামলা করেন। এদিকে মেয়ের চিকিৎসা চালাতে কষ্ট হচ্ছে নির্যাতিতা স্কুল ছাত্রীর মায়ের।

এমন সংবাদ ভোলার অন্যতম সামাজিক সংগঠন ‘স্বপ্ন শিখর’ এর নজরে আসলে রবিবার বিকালে নির্যাতিত স্কুল ছাত্রী মাকে ডেকে এনে উকিল পাড়াস্থ ‘স্বপ্ন শিখর’ এর অস্থায়ী কার্যালয় দৈনিক ভোলার বাণী অফিসে এনে নির্যাতিতা’র মায়ের হাতে নগদ ৫ হাজার টাকা তুলে দেন ‘স্বপ্ন শিখর’ এর কর্মীরা।

এই সময় উপস্থিত ছিলেন দৈনিক ভোলার বাণী’র সম্পাদক মাকছুদুর রহমান, দৈনিক দেশ জনতা ও বিডিমর্নিং প্রতিনিধি এম. শরীফ হোসাইন, দৈনিক আমাদের অর্থনীতি ও তৃতীয়মাত্রা প্রতিনিধি ইয়াছিনুল ঈমন, দৈনিক ভোলার বাণীর বিশেষ প্রতিনিধি এ্যাডভোকেট শাহিন কাদের, তরঙ্গ নিউজের ভোলা প্রতিনিধি ও দৈনিক ভোলার বাণীর স্টাফ রিপোর্টার ইয়ামিন হোসেন, দৈনিক সকালের সময়ের প্রতিনিধি বিপ্লব রায়, দৈনিক ভোলার বাণীর স্টাফ রিপোর্টার মাহে আলম, ভোলার বাণীর ডিজাইনার হাসানুজ্জামান ইসমাইল ও সদস্য রেজওয়ান মাসুদ, হাছান প্রমুখ।

হাসান পিন্টু

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি