LalmohanNews24.Com | logo

১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

ভোলার ইলিশা ফেরিঘাটে কাভার্ড ভ্যান চাপায় শিশু নিহত

ভোলার ইলিশা ফেরিঘাটে কাভার্ড ভ্যান চাপায় শিশু নিহত

ভোলা সদর উপজেলার ইলিশা ফেরিঘাটে মায়ের সাথে পারাপারের অপেক্ষায় থাকা মোঃ হাসান (১২) নামে এক শিশু নিহত হয়েছে। এসময় শিশুটির মা ও নানা আহত হয়। আজ রবিবার বিকেলে তারা স্বপরিবারে চট্টগ্রাম যাওয়ার উদ্দেশ্যে ইলিশা ফেরিঘাটে আসলে এ দুর্যটনার শিকার হন। নিহত শিশু হাসান জেলার চরফ্যাশন উপজেলার নুরাবাদ ইউনিয়নের বাসিন্দা কামাল হোসেনের ছেলে।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ইলিশা পুলিশ ফাঁড়ি ইনচার্জ রতন কুমার শীল জানান, বিকেল সাড়ে ৪ টার দিকে লক্ষ্মীপুর হয়ে চট্টগ্রাম যাওয়ার উদ্দেশ্য মায়ের সাথে শিশু হাসান ও তার নানা মালেক সিকদার ফেরিঘাটে অপেক্ষা করছিল। এসময় একটি কাভার্ড ভ্যান ফেরি উঠার সময় নিয়ন্ত্রন হারিয়ে ঘাটের রাস্তার পাশে থাকা শিশু হাসান কে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় শিশুটির সাথে থাকা নানা ও মা গুরুতর আহত হলে তাদেরকে ভোলা সদর হাসপাতালে ভর্তি তরা হয়। এছাড়া নিহত শিশুটির মরদেহ ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘাতক কাভার্ড ভ্যান ও এর চালক কবিরুল ইসলামকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে বলেও জানান তিনি।
এদিকে স্থানীয়রা অভিযোগ করেন, ফেরিঘাটের এক শ্রেণির দালালদের কারনে প্রতিনিয়তই এমন দূর্ঘটনা ঘটে। দালালরা অতিরিক্ত টাকার বিনিময়ে কিছু পরিবহন আগে ফেরিতে উঠার সুযোগ করে দেয়।  এতে ড্রাইভারদের মধ্যে একটা প্রতিযোগীতায় সৃষ্টি হয়। আর সেই প্রতিযোগীতার বলি হয় সাধারণ মানুষ।
Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি