LalmohanNews24.Com | logo

১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

ভোলায় র‌্যাবের অভিযানে অস্ত্র-গুলি ও মাদকসহ সন্ত্রাসী বাদশা আটক

ভোলায় র‌্যাবের অভিযানে অস্ত্র-গুলি ও মাদকসহ সন্ত্রাসী বাদশা আটক

ভোলায় র‌্যাব-০৮ এর অভিযানে অস্ত্র গুলি ও মাদকসহ জলদস্যু বাদশা বাহিনীর প্রধান বাদশা শিকদারকে আটক করে করা হয়েছে। শুক্রবার রাতে ভোলা সদর উপজেলার দক্ষিণ রাজাপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। প্রতিষ্ঠালগ্ন থেকেই ডাকাত, সন্ত্রাসী, চাঁদাবাজ, জঙ্গি দমন, অবৈধ অস্ত্র উদ্ধার মাদক ব্যবসায়ী ও প্রতারক চক্র সহ বিভিন্ন অপরাধীদের গ্রেপ্তারের অগ্রণী ভূমিকা পালন করে আসছে। গোয়েন্দা নজরদারি ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় এ ধরনের অপরাধ নিয়ন্ত্রণে ইতিমধ্যেই বিশেষ সফলতা অর্জনে সক্ষম হয়েছে।
এরই ধারাবাহিকতায় র‌্যাব-০৮, বরিশালের ভোলা ক্যাম্পের একটি আভিযানিক দল গত ০৮/০৫/২০২০ খ্রীঃ তারিখ রাতে ভোলা সদর থানাধীন দক্ষিণ রাজাপুর এলাকায় অভিযান চালিয়ে বাদশা শিকদার ওরফে আবুল বাশার শিকদার, পিতা-মৃত দাইমুদ্দিন শিকদার, সাং-চর আনন্দ। বর্তমান ঠিকানা পূর্ব ইলিশা,৮ নং ওয়ার্ড, থানা- ভোলা সদর, জেলা ভোলা কে সন্ত্রাস ও নাশকতা করার প্রকল্পে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে একটি ওয়ান শুটার গান একটি একনলা বন্দুক, চার রাউন্ড গুলি ও মাদক উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামি নামে ভোলা সদর থানা সহ বিভিন্ন থানায় দুই ডজনেরও বেশি মামলা রয়েছে।
গ্রেফতারকৃত আসামি একজন শীর্ষ সন্ত্রাসী, জলদস্যু বাদশা বাহিনীর প্রধান বাদশা। তার বিরুদ্ধে চাঁদাবাজি খুন, ধর্ষণ, গণধর্ষণসহ প্রায় ২৫ টি মামলা রয়েছে এবং কয়েকটি মামলা ওয়ারেন্ট রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত উক্ত ঘটনায় গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে সদর থানায় অস্ত্র ও মাদক আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে ভবিষ্যতের কার্যক্রম অব্যাহত থাকব ।
লালমোহননিউজ/ এইচ.পি
Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি