LalmohanNews24.Com | logo

১৫ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ | ২৮শে ফেব্রুয়ারি, ২০২০ ইং

ভোটাররা আরাম-আয়েশে থাকায় ভোট দিতে আসেনি : পরিকল্পনামন্ত্রী

ভোটাররা আরাম-আয়েশে থাকায় ভোট দিতে আসেনি : পরিকল্পনামন্ত্রী

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, ঢাকা দুই সিটি করপোরেশনের নির্বাচনে যারা ভোট দিতে আসেনি তাদের একটি বড় অংশ খুব আরাম-আয়েশে বাসায় বসে খুরমা-পোলাও খাচ্ছে। এজন্য ভোটার উপস্থিতি কম।

তিনি বলেন, সিটি নির্বাচনে যারা ভোট দিতে আসেনি তাদের একটি বড় অংশ বাসায় বসে পোলাও খাচ্ছে। সরকারের ওপর আস্থা বেশি আছে বলেই আরামে খাচ্ছে তারা। সরকার ভালো কাজ করছে এজন্য আরামে ঘুমাচ্ছে ভোটাররা।

শনিবার (০১ ফেব্রুয়ারি) দুপুরে হবিগঞ্জ সার্কিট হাউসে সরকারি কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভার আগে সিটি নির্বাচন নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

পরিকল্পনামন্ত্রী বলেন, শুধু সিলেট নয় সারাদেশের উন্নয়নে কাজ করছে সরকার। বর্তমান সরকার দেশের মানুষকে অত্যন্ত শান্তিতে রেখেছেন যে কারণে সরকারের ওপর বেশি আস্থা রয়েছে জনগণের।

দুপুরে হবিগঞ্জ সার্কিট হাউসে সরকারি কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় পরিকল্পনামন্ত্রী বলেন, হাওর উন্নয়ন বোর্ডের আওতায় সড়ক নির্মাণ, বাঁধ নির্মাণ, নদী খনন ও বনায়ন কর্মসূচি হাতে আছে। বিশেষ করে হাওরের জন্য অনেক প্রকল্প রয়েছে। হাওর এলাকার মানুষের জীবনমান উন্নয়নে বিশেষ প্রকল্প গ্রহণ করেছে সরকার। এসব এলাকার মানুষের জন্য বিশুদ্ধ পানি সরবরাহ করতে বিশেষ বরাদ্দ দেয়া হচ্ছে। বরাদ্দের মাধ্যমে টিউবওয়েল স্থাপন করা হবে।

জেলা প্রশাসক (ডিসি) কামরুল হাসানের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন হবিগঞ্জ-২ আসনের এমপি আব্দুল মজিদ খান, সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র, পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ উল্ল্যাহ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর চৌধুরী ও হবিগঞ্জ পৌরসভার মেয়র মিজানুর রহমান।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি