LalmohanNews24.Com | logo

৫ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ২০শে অক্টোবর, ২০১৮ ইং

ভূত ধরতে গিয়ে নগ্ন যুবক

ভূত ধরতে গিয়ে নগ্ন যুবক

বিবস্ত্র হয়ে ভূত ধরতে গিয়ে একটি বাড়ির গ্রিলে আটকে গিয়েছেন যুবক। এ দৃশ্য আবার ভিডিও ধারণ করাও হয়েছে। আর সেই ভিডিওটি এখন নেটি দুনিয়ায় ভাইরাল।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘মিরর’ তাদের এক প্রতিবেদন জানিয়েছে, রাশিয়ার রোস্তভ-অন-ডন শহরের এক যুবক ভূত ধরতে গিয়ে সম্পূর্ণ উলঙ্গ হয়ে গিয়েছিলেন। রাতের কোনো এক সময় একটি বাড়িতে ঢুকেছিলেন তিনি। ভূত ধরতে গিয়ে সে বাড়ির গ্রিলের গেটে আটকেও গিয়েছিলেন। নিজেকে মুক্ত করার জন্য চেষ্টায় থাকা সে যুবকের ভিডিও ধারণ করেন এক পথচারী।

ভিডিওতে দেখা যায়, পোশাকহীন ওই যুবক একটি বাড়ির গ্রিলে আটকে আছেন। কেউই তাকে বেরিয়ে আসতে সাহায্য করছেন না। যিনি ভিডিও করছেন তার কাছে সাহায্য চাইলেও তিনি ভিডিও করতে ব্যস্ত। পরে কোনোরকম নিজেকে মুক্ত করেন ওই যুবক।

মিরর আরও জানিয়েছে, গ্রিল থেকে নিজেকে মুক্ত করার পর ওই যুবককে তার ব্যাপারে প্রশ্ন করেছিলেন ভিডিও ধারণকারী ওই পথচারী, সে সময় নিজেকে একজন প্যারানর্মালিস্ট বলে জানিয়েছেন ওই যুবক।

কিন্তু সামাজিক যোগাযোগমাধ্যমে যখন ভিডিওটি ভাইরাল হয়, তখন নেটিজেনদের প্রশ্ন ছিল- প্যারানর্মালের সঙ্গে নগ্ন হয়ে গ্রিলে আটকে যাওয়ার সম্পর্ক কী? আবার অনেকের প্রশ্ন- ভূত ধরতে গেলে নগ্ন হওয়াটা জরুরি কি না? কিন্তু উপরের প্রশ্নগুলির উত্তরই দেননি কেউ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি