LalmohanNews24.Com | logo

৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভোলায় পাঁচ প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

বিজ্ঞাপন

ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভোলায় পাঁচ প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

ভোলায় ৫টি প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ০১ নভেম্বর বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ প্রকল্পের উদ্বোধন করেন তিনি। প্রকল্পগুলো হলো- ভোলা আঞ্চলিক পাসপোর্ট অফিস, দৌলতখান থানা ভবন, তজুমদ্দিন ও দৌলতখান উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন কার্যক্রমের উদ্বোধন এবং ভোলা টেক্সটাইল ইন্সটিটিউট এর ভিত্তিপ্রস্তর স্থাপন।

এসময় জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম সিদ্দিক, পুলিশ সুপার মোক্তার হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মৃধা মোজাহিদুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামাল হোসেন, ভোলা প্রেসক্লাবের আহ্বায়ক আলহাজ্ব এম এ তাহের, ভোলা পল্লী বিদ্যুৎ সমিতির জিএম আবুল বাশার আযাদ, ভোলা পাসপোর্ট অফিসের উপ সহকারি পরিচালক খন্দকার তাজুল ইসলামসহ সরকারী-বেসরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ এবং সুশীল সমাজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভোলায় ৫টি প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে তাৎক্ষনিকভাবে জেলা প্রশাসনের উদ্যোগে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এসময় বিভিন্ন স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীসহ পুলিশের একটি চৌকশ দলের সমন্বয়ে বিভিন্ন বাদ্য-যন্ত্রের তালে তালে র‌্যালীটি শহরকে মাতিয়ে রাখে। এসময় জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ সরকারী-বেসরকারী কর্মকর্তা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি