LalmohanNews24.Com | logo

২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ | ১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

ব্যালকনিতে নগ্ননারীর দল

ব্যালকনিতে নগ্ননারীর দল

দুবাইয়ের আকাশচুম্বী ভবন। তারই এক ব্যালকনিতে এক লাইনে দাঁড়ানো একদল সুদর্শিনী। কিন্তু অবাক হওয়ার মতো ব্যাপার হলো- তাদের শরীরে পোশাক বলতে কিছু নেই। একেবারে নগ্ন হয়ে বাইরের দিকে তাকিয়ে আছেন। ব্যালকনির এক প্রান্ত থেকে সে দৃশ্য ধারণ করছেন একজন পুরুষ। তিনি তাদের দলের বোঝাই যায়। বোঝা যায়, এমন ছবি তোলার জন্য ওই যুবতীরা পোজ দিচ্ছেন। আর ক্যামেরাম্যান তার দায়িত্ব পালন করে যাচ্ছেন।

পাশের ভবন থেকে স্পাই ক্যামে অথবা মোবাইলে সেই দৃশ্য ধারণ করেছেন অন্য কেউ। তা তিনি সরবরাহ করেছেন মিডিয়ার কাছে। ফলে বৃটিশ বিভিন্ন পত্রিকার অনলাইন সেই ভিডিওসহ রিপোর্ট প্রকাশ করেছে। প্রকাশ্য দিনের আলোকে ব্যালকনিতে দাঁড়িয়ে যুবতীদের এমন নগ্নলীলার কারণে দুবাই পুলিশ তাদেরকে গ্রেপ্তার করেছে। সংযুক্ত আরব আমিরাত একটি মুসলিম দেশ। সেখানকার রীতির সম্পূর্ণ বিরুদ্ধে গিয়ে এসব যুবতী, সংখ্যায় তারা এক ডজনের বেশি- এভাবে নগ্ন পোজ দিয়েছেন। দুবাই পুলিশ বলেছে, প্রকাশ্য স্থানে নগ্নতা বিষয়ক একটি ভিডিওতে দেখা গেছে এমন একটি গ্রুপের সদস্যদের গ্রেপ্তার করেছে তারা।
পলিশের তথ্যমতে, মেরিনা এলাকায় একটি আকাশচুম্বী ভবনের ব্যালকনিতে নগ্ন যুবতীরা ভিডিও ধারণ করেছেন। তারা এই অবস্থায় সেখানে ছবি তুলেছেন। শনিবার সন্ধ্যায় বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। রাষ্ট্রের সঙ্গে সম্পর্কিত পত্রিকা দ্য ন্যাশনাল তার রিপোর্টে বলেছে, মনে হচ্ছে এমন ছবি বা ভিডিও ধারণ করা হয়েছে জনপ্রিয়তা বাড়ানোর কৌশল হিসেবে। তবে তারা এ নিয়ে বিস্তারিত আর কিছু বলেনি। কিন্তু ঘটনাটি ঘটেছে সংযুক্ত আরব আমিরাতে। দেশটি রক্ষণশীল। সেখানে প্রকাশ্যে চুমু দেয়া বা লাইসেন্স ছাড়া এলকোহল পান করার কারণে যেকাউকে জেলে যেতে হতে পারে। ফলে যাদেরকে গ্রেপ্তার করা হয়েছে তাদের ৬ মাস পর্যন্ত জেল এবং প্রায় এক হাজার পাউন্ড করে জরিমানা করা হতে পারে।
Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি