LalmohanNews24.Com | logo

১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

বোরহানউদ্দিন রিপোর্টার্স ইউনিটির ত্রি-বার্ষিক সম্মেলন

নীল রতন নীল রতন

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত : জুন ০৬, ২০১৯, ১৮:৪৩

বোরহানউদ্দিন রিপোর্টার্স ইউনিটির ত্রি-বার্ষিক সম্মেলন

ভোলার বোহানউদ্দিন উপজেলার স্থানীয় বোরহানউদ্দিন রিপোর্টার্স ইউনিটির ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার গুড়ি গুড়ি বৃষ্টির মধ্যে বিকাল থেকে রাত ১০ টা পর্যন্ত পর্যন্ত স্থানীয় একটি চাইনিজ রেস্টুরেন্ট ও সংস্থার কার্যালয়ে সম্মেলনের কাজ চলে।
সম্মেলনের প্রথম অধিবেশনে বার্ষিক প্রতিবেদন পেশ করেন, সংগঠনের সাধারণ সম্পাদক নীল রতন দে। বার্ষিক প্রতিবেদন শেষে সর্বসম্মত সিদ্ধান্তে রিপোর্টার্স ইউনিটির অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য ওমর ফারুক তারেক, এসএম আজাদ ও এমরান হোসাইনকে আজীবন সদস্য নির্বাচিত করা হয়।

সংগঠনের আনুষ্ঠানিক নানা কার্যাবলী শেষে দ্বিতীয় অধিবেশনে তিন বছরের জন্য কার্যকরী কমিটি গঠিত হয়। দৈনিক কালের কন্ঠের সিনিয়র স্টাফ রিপোর্টার এসএম আজাদ ও সিনিয়র সাংবাদিক ওমর ফারুক তারেক নির্বাচন কার্যক্রম পরিচালনা করেন। তাদের সহায়তা করেন দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার এমরান হোসাইন।

সম্মেলনে সর্বসম্মত সিদ্ধান্তে এমএইচ শিপন(দৈনিক যায়যায়দিন )সভাপতি ও নীল রতন দে( দৈনিক যুগান্তর) সাধারণ সম্পাদক নির্বাচিত হন। এছাড়া সহ-সভাপতি পদে মো. রিয়াজ(ইনকিলাব), যুগ্ম সাধারণ পদে জোহেব হাসান(দৈনিক সমকাল),সাংগঠনিক পদে মো. নজরুল ইসলাম( দৈনিক মানবকন্ঠ), অফিস বিষয়ক, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক পদে মো. রাসেল (দৈনিক বর্তমান),কোষাধ্যক্ষ পদে কাজী আলামিন(বাংলাদেশের খবর) ও নির্বাহী সদস্য পদে শিমুল চৌধুরী(ভোলা নিউজ) ও গোলাম কাদের মুকুট(ডেইলি সান) মুকুট নির্বাচিত হন।

 

লালমোহননিউজ/ এইচ.পি

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি