LalmohanNews24.Com | logo

২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

বোরহানউদ্দিন পৌরসভার বিজয় ফোয়ারা ও সম্প্রসারিত ভবন উদ্বোধন

নীল রতন নীল রতন

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত : মার্চ ১৯, ২০২০, ১৭:৪১

বোরহানউদ্দিন পৌরসভার বিজয় ফোয়ারা ও সম্প্রসারিত ভবন উদ্বোধন

ভোলার বোরহানউদ্দিন পৌরসভার নবনির্মিত দৃষ্টি নন্দন বিজয় ফোয়ারা, সম্প্রসাররিত ত্রিতল ভবন, প্রধান ফটক ও পৌরসভা চত্বর উদ্বোধন করেছেন ভোলা-২(বোরহানউদ্দিন-দৌলতখান)আসনের এমপি আলী আজম মুকুল। তিনি মঙ্গলবার রাত ৮ টার দিকে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর দিনে প্রায় আড়াই কোটি টাকা ব্যয়ে ওই উন্নয়ন কাজ উদ্বোধন করেন। ওই সময় অনারম্ভর অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তৃতায় তিনি বলেন, এ উন্নয়ন কাজ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর দিনে পৌরবাসীর জন্য সেরা উপহার।

পৌর মেয়র মো. রফিকুল ইসলামকে অভিনন্দন জানিয়ে তিনি বলেন, বর্তমান মেয়র এ পৌরসভার দায়িত্ব নেয়ার সময় পৌরসভা দ্বিতীয় শ্রেণির পৌরসভা ছিল। তার সাথে দেনার পরিমান ছিল প্রায় অর্ধ কেটি টাকা। ওই দেনা পরিশোধের পর সরকারের সব শর্ত পূরণ করে পৌরসভাকে প্রথম শ্রেণিতে উন্নীত করেছেন। দেশের সেরা দশ পৌরসভার মধ্যে আজ এ পৌরসভা। ওই সময় তিনি বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর দিনে বঙ্গবন্ধুর আদর্শ ও দর্শণ ধারণ করে সকলের প্রতি আহবান জানান।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ. পৌর মেয়র মো. রফিকুল ইসলাম, ইউএনও (ভারপ্রাপ্ত) মো. বশির গাজী, উপজেলা আ’লীগ সভাপতি জসিমউদ্দিন হায়দার, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. রাসেল আহমেদ। এ সময় পৌরসভার কর্মকর্তা-কর্মচারী ও এলাকার সুধী সমাজ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি