LalmohanNews24.Com | logo

১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৫ই নভেম্বর, ২০১৮ ইং

বোরহানউদ্দিনে ১৪ জেলের জেল-জরিমানা

মোঃ মনিরুজ্জামান মোঃ মনিরুজ্জামান

বোরহানউদ্দিন উপজেলা প্রতিনিধি

প্রকাশিত : অক্টোবর ১৭, ২০১৮, ১৬:৫১

বোরহানউদ্দিনে ১৪ জেলের জেল-জরিমানা

ভোলার বোরহানউদ্দিন উপজেলার মেঘনা-তেতুলিয়া নদীতে নিষেধাজ্ঞা উপেক্ষা করে মা ইলিশ ধরার অপরাধে ১৪ জেলেকে আটক করা হয়েছে। আটককৃত জেলেরা হলেন ইউনুছ(২৮),নোমান (১২),বাদশা( ৪৩) ফরিদ (৩১),সাইফুল(১৯) মিজানুর রহমান(২৮) লিটন (৩৩),সিরাজ(৩৮), হাসান(১১), রুবেল(২৫),রাকিব( ১৮) বাবুল(২৮) নয়ন( ৩০) সজিব (১২) । উপজেলা প্রশাসন ও মৎস্য বিভাগ যৌথভাবে এ অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করেন।

উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো:নাজমুস সালেহীন জানান,উপজেলা নির্বাহি কর্মকর্তা মো:আ:কুদদূস ও তার নেতৃত্বে মঙ্গলবার রাত ও বুধবার সকালে মেঘনা ও তেতুলিয়া নদীতে অভিযান পরিচালনা করেন।অভিযানে নিষেধাজ্ঞা উপেক্ষা করে মা ইলিশ শিকার করার অপরাধে তেতুলিয়া নদী থেকে গংগাপুর ইউনিয়নের জয়া গ্রামের আব্দুর রহিম এর ছেলে ইউনুছ, একই ইউনিয়নের মৌলভীরহাট এলাকার চুন্নুর ছেলে নোমান এবং সাচড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের জালু রাড়ীর ছে বাদশা কে আটক করা হয়।

অন্যদিকে মেঘনা নদীতে অপর একটি অভিযানে একই অভিযোগে দৌলতখান উপজেলার চরখলিফা ইউনিয়নের ইসমাইল এর ছেলে ফরিদ,একই এলাকার নাসির এর ছেলে সাইফুল,ইসমাইল এর ছেলে মিজানুর রহমান,ফজলুর ছেলে লিটন ,রহিম এর সিরাজ, সিরাজের ছেলে হাসান,বড় মানিকা ইউনিয়নের বাটামার গ্রামের সাজুর ছেলে রুবেল,সফিকের ছেলে রাকিব,তহিদের ছেলেবাবুল,শুক্কর মাছির ছেলে নয়ন ওসফিউল্যাহ ছেলে সজিব কে আটক করা হয়েছে।

বুধবার দুপুরে উপজেলা নির্বাহি কর্মকর্তা ভ্রাম্যমান আদালত বসিয়ে রুবেল, রাকিব,বাবুল,নয়ন কে ২ বছর করে, ইউনুছ, ফরিদ, সাইফুল, মিজানুর রহমান, লিটন,সিরাজ কে ১ বছর করে কারাদন্ড দেন। অপরদিকে নোমান,হাসান,সজিব কে ৫হাজার এবং বাদশা কে ১০ হাজার টাকা জরিমানা করেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি