LalmohanNews24.Com | logo

২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | ৩রা জুন, ২০২০ ইং

বোরহানউদ্দিনে স্বপ্নকুঁড়ির পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক সন্ধ্যা

নীল রতন নীল রতন

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত : মার্চ ০১, ২০২০, ২০:৩০

বোরহানউদ্দিনে স্বপ্নকুঁড়ির পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক সন্ধ্যা

ভোলার বোরহানউদ্দিনে উৎসবমুখর পরিবেশে এলাকার প্রচীণতম কিন্ডার গার্টেন স্বপ্নকুঁড়ির পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেল থেকে রাত ১০ টা পর্যন্ত বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানের শুরুতে স্বপ্নকুঁড়ি কিন্ডার গার্টেনের সভাপতি লিটন চৌধুরীর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন স্বপ্নকুঁড়ির প্রতিষ্ঠাতা কবি,সাংবাদিক ও কন্ঠশিল্পী হাসান মাহমুদ। প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন, বোরহানউদ্দিন পৌরসভার মেয়র মো. রফিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন উপজেলা ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ, ওসি ম. এনামুল হক।

আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তৃতা করেন, ভারতের পশ্চিশ বঙ্গের বিশিষ্ট কবি রফিকুল ইসলাম। অতিথিবৃন্দ বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। এরপর মঞ্চে গান পরিবেশন করেন, কবি হাসান মাহমুদ। তিনি টানা পৌনে এক ঘন্টা দর্শক শতাদের মন্ত্রমুগ্ধ করে রাখেন।

এর আগে একে একে গান পরিবেশন করেন, রেহানা ফেরদৌস, মুমিন আহমেদ, প্রভাতি রাণী দে, তুষার কান্তি দে,শাহিনুল কবির সহ স্বপ্নকুঁড়ির ক্ষুদে শিল্পীগণ। মাঝখানে জাতীয় পুরস্কার বিজয়ী শিশু শিল্পী রিয়ন্তী রাণী দে’র নাচের সাথে দর্শকরাও নেচে-গেয়ে ওঠেন।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি