LalmohanNews24.Com | logo

২২শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | ৬ই জুন, ২০২০ ইং

বোরহানউদ্দিনে সুস্থ হয়ে মায়ের কাছে ফিরলেন একমাত্র করোনা রোগী, ফুল দিয়ে শুভেচ্ছা

নীল রতন নীল রতন

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত : মে ০৭, ২০২০, ১৮:৪৮

বোরহানউদ্দিনে সুস্থ হয়ে মায়ের কাছে ফিরলেন একমাত্র করোনা রোগী, ফুল দিয়ে শুভেচ্ছা

ভোলার বোরহানউদ্দিন উপজেলার করোনা আক্রান্ত একমাত্র রোগী সুস্থ হয়ে মায়ের কাছে ঘরে ফিরেছেন। ওই রোগী নিজ বাড়ির একটি ঘরে আইসোলেশনে ১৪ দিন চিকিৎসাধীন ছিলেন।

বৃহস্পতিবার দুপুর ১২ টায় উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা. তপতী চৌধুরী আইইডিসিআওে পাঠানো নমুনায় দ্বিতীয় দফায় নেগেটিভ ফলাফল পাওয়ায় রোগীর বাড়িতে গিয়ে তাঁকে সুস্থ ঘোষণা করেন।

এই সময় ফুলেল শুভেচ্ছা ও হাতে তালি দিয়ে শুভেচ্ছা জানান, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মো. বশির গাজী, স্বাস্থ্য কর্মকর্তা ও প: প: কর্মকর্তা ডা. তপতী চৌধুরী, ডা. মশিউর রহমান সাদী, ডা. সাবেকুন নাহার আঁখি সহ ওই বাড়ির লোকজন সহ প্রতিবেশীরা।

ওই সময় ফুল দিয়ে তাঁকে শুভেচ্ছা জানানো হয়। এছাড়া তাঁকে ফল ও খাদ্যসামগ্রী উপহার দেয়া হয়। এরপর উপজেলা প্রশাসন ওই রোগীর সংস্পর্শে আসা ৮ টি বাড়ির লক লকডাউন প্রত্যাহার করে নেয়।

সুস্থ্য হয়ে মায়ের কাছে ফেরা শিশু উপজেলার কাচিয়া ইউনিয়নের গ্যাসফিল্ড সড়কের পন্ডিত বাড়ির পুরিদাসের আট বছরের মেয়ে মোহনা। হাসপাতাল ও উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, সুস্থ হওয়া শিশু মোহনা সর্দি,কাশি, জ¦র হওয়ায় সন্দেহবশত নমুনা দিলে গত ২৩ এপ্রিল তাঁর করোনা সংক্রমন পজেটিভ আসে।

পরদিন ওই রোগীর সংস্পর্শে আসা ৮ টি বাড়ি লকডাউন করে প্রশাসন। এছাড়াও আক্রান্ত শিশুর পরিবারের ৭ সদস্যসহ ১০ জনের করোনা নমুনা পরীক্ষার জন্য পাঠালে রির্পোট নেগেটিভ আসে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও প. প. কর্মকর্তা ডা. তপতী চৌধুরী জানান, গত ৩০ এপ্রিল প্রথম ও ৬ মে দ্বিতীয়বার করোনা আক্রান্ত শিশুর নমুনার পরীক্ষার ফলাফল নেগেটিভ আসে।

ইউএনও মো. বশির গাজী জানান, বোরহানউদ্দিন এখন করোনা মুক্ত। ৮ বাড়ির লকডাউন প্রত্যাহার করা হয়েছে।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি