LalmohanNews24.Com | logo

৮ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ | ২২শে মে, ২০১৯ ইং

বোরহানউদ্দিনে লঞ্চের ধাক্কায় পন্টুন বিধ্বস্ত, আহত-৩০

নীল রতন নীল রতন

বোরহানউদ্দিন উপজেলা প্রতিবেদক

প্রকাশিত : মে ১০, ২০১৯, ২৩:০৪

বোরহানউদ্দিনে লঞ্চের ধাক্কায় পন্টুন বিধ্বস্ত, আহত-৩০

চরফ্যাশন বেতুয়া ঘাট ছেড়ে ঢাকাগামী লঞ্চ এমভি কর্ণফুলী-১৩ লঞ্চ শুক্রবার রাত সাড়ে ৭টায় বোরহানউদ্দিন উপজেলার হাকিমউদ্দিন ঘাট থেকে যাত্রী তোলার সময় সজোড়ে ধাক্কায় পন্টুন দুমড়ে মুচড়ে বিধস্ত হয়। এ সময় আহত হয়েছেন কম পক্ষে ৩০ যাত্রী। হৃদয়(৪০) নামের এক শ্রমিকসহ বেশ কয়েকযাত্রী নিখোঁজ রয়েছেন বলে ধারনা করা হচ্ছে। হৃদয়ের বাড়ি টাঙ্গাইল জেলায় বলে স্থানীয়রা জানান।

খবর পেয়ে বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী অফিসার খালেদা খাতুন ঘটনাস্থল পরির্দশন করেন। তিনি ওই ঘাটে অবস্থান উদ্ধার কাজ তদারকি করছেন। ফায়ার সার্ভিস টিম ও পুলিশসহ স্থানীয়রা পন্টুন সরিয়ে নিখোজদের সন্ধান করার চেস্টা করছেন। পন্টুনের নিচে যাত্রীরা আটকা পড়েছে কিনা তাও তলিয়ে দেখা হচ্ছে। এদিকে আহত ২৪ জনকে ভোলা ও বোরহানউদ্দিন হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হচ্ছে বলে পুলিশ জানায়।

ইউএনও জানান, নিখোজ একজনের কথা শোনা যাচ্ছে। আরো ধাকার ধারনা করা হচ্ছে। এদিকে ধাক্কা দেয়ার পর এমভি কর্ণফুলী-১৩ লঞ্চটি দ্রুত পালিয়ে যায়। ওই লঞ্চে থাকা যাত্রীরাও আহত হন বলে যাত্রীরা জানিয়েছেন।

জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক জানান, লঞ্চটিকে আটকানোর জন্য এবং আহত যাত্রীদের উদ্ধার চিকিৎসা দেয়ার জন্য হাসপাতালে পাঠাতে পুলিশকে নির্দেশ দেয়া হয়েছে।

লালমোহননিউজ/ এইচ.পি

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি