LalmohanNews24.Com | logo

১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

বোরহানউদ্দিনে মাদক বিরোধী অভিযানে আটক -৩

মোঃ মনিরুজ্জামান মোঃ মনিরুজ্জামান

বোরহানউদ্দিন উপজেলা প্রতিনিধি

প্রকাশিত : সেপ্টেম্বর ০৯, ২০১৮, ১৭:৩৫

বোরহানউদ্দিনে মাদক বিরোধী অভিযানে আটক -৩

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় মাদক বিরোধী পৃথক দু’টি অভিযানে ৩ জন মাদক বিক্রেতা কে আটক করছে স্থানীয় থানা পুলিশ।শনিবার রাত সাড়ে ১১টায় বোরহানউদ্দিন থানার ওসির নেতৃত্বে পৌরসভা ও কুতুবা ইউনিয়নে এ অভিযান পরিচালনা করা হয়।আটককৃত মাদক বিক্রেতারা হলেন হৃদয় ওরফে সুজন(১৮),আশিক বেপারী (১৯) এবং বাসুদেব চন্দ্র দে(৪৮)। এ সব তথ্য স্থানীয় থানা সূত্রে প্রাপ্ত।
বোরহানউদ্দিন থানার ডিউটি অফিসার এসআই বেলাল জানান,গোপন সংবাদের ভিক্তিতে পুলিশ জানাতে পায় উল্লেখিত মাদক বিক্রেতারা পৌরসভার ১নং ওয়ার্ডের বাবুল মিয়া মাতাব্বর বাড়ীর দরজায় ও কুতুবা ইউনিয়নে মাদক বিক্রয় করছে।ওসির নেতৃত্বে এস্আই শাখাওয়াত হোসেন,এএসআই লিটন ও এনায়েত হোসের্ন অভিযান চালিয়ে পৌরসভার ৭নং ওয়ার্ডের হারুন এর ছেলে সুজন,এবং ৫নং ওয়ার্ডের ইউনুছ বেপারীর ছেলে আশিক বেপারীকে ১০ গ্রাম গাঁজাসহ আটক করেন।
অন্যদিকে একই সময়ে এসআই মামুন হাওলাদার কুতুবা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাসুদের এর হোটেলে অভিযান চালিয়ে হরলাল দের ছেলে বাসুদেব চন্দ্র দে কে আটক করেন।
বোরহানউদ্দিন অফিসার ইনচার্জ অসীম কুমার সিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন,আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে।তাদের এ অভিযান ্অব্যাহত থাকবে বলে তিনি জানান।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি