LalmohanNews24.Com | logo

১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

বোরহানউদ্দিনে ভ্রাম্যমান আদালতে ৬ জনের জেল

মোঃ মনিরুজ্জামান মোঃ মনিরুজ্জামান

বোরহানউদ্দিন উপজেলা প্রতিনিধি

প্রকাশিত : সেপ্টেম্বর ১০, ২০১৮, ১০:৩৪

বোরহানউদ্দিনে ভ্রাম্যমান আদালতে ৬ জনের জেল

ভোলার বোরহানউদ্দিনে রবিবার রাত সাড়ে ৮টায় ইভটিজিং ও জুয়া খেলার অপরাধে ৬জনকে জেল দেন উপজেলা নির্বাহি কর্মকর্তা মো:আ:কুদদূস।ইভটিজিং এর অপরাধে কাচিয়া ইউনিয়নের ইউছুব আলীর ছেলে ইসমাইল কে ১মাসের এবং জুয়া খেলার অপরাধে টবগী ইউনিয়নের বাবুল,আজাদ,হান্নান,হাফেজ ও ভুট্টুকে ৩দিন করে জেল প্রদাণ করেন।
বোরহানউদ্দিন থানা সূত্র জানায়,কাচিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের জাহাংগীর এর স্কুল পড়–য়া মেয়ে জেরিন আক্তার স্কুলে আসা যাওয়ার পথে উক্ত্যক্ত করত একই এলাকার ইউছুর আলীর ছেলে ইসমাইল।রবিবার সকাল সাড়ে ৯টায় ওই ছাত্রী স্থানীয় পদœামনসা মাধ্যমিক বিদ্যালযে যাওয়ার পথে দালাল বাজার নামক স্থানে তাকে ইভটিজিং করে ইসমাইল।স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোপার্দ করে।
অপরদিকে শনিবার রাতে উপজেলার টবগী ইউনিয়নে জুয়া খেলার সময় পুলিশ অভিযান চালায়।এ সময় টবগী ৫নং ওয়ার্ডের দেলোয়ারের ছেলে বাবুল (৪০)৬নং ওয়ার্ডের জাকির এর ছেলে আজাদ(১৯) একই ওয়ার্ডের খলিলুরের ছেলে হান্নান(৫৩),আব্দুল মতিন এর ছেলে হাফেজ (১৯) এবং আবু তাহের এর জেলে ভুট্টুকে পুলিশ জুয়ার টাকাসহ আটক করে।
উপজেলা নির্বাহি অফিসার এর অফিস সূত্র জানায়,ইভটিজিং এর অভিযোগে ইসমাইলকে ১মাসের এবং জুয়া খেলার অপরাধে ৫ জুয়ারীর প্রত্যেককে ৩দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি