LalmohanNews24.Com | logo

১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৭শে অক্টোবর, ২০২০ ইং

বোরহানউদ্দিনে বিরোধীয় জমিতে সুপারী পাড়া নিয়ে সংঘর্ষ- আহত-৪

নীল রতন নীল রতন

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত : অক্টোবর ১০, ২০২০, ১৪:৩৫

বোরহানউদ্দিনে বিরোধীয় জমিতে সুপারী পাড়া নিয়ে সংঘর্ষ- আহত-৪

ভোলার বোরহানউদ্দিনে বিরোধীয় জমিতে সুপারী পাড়া সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অন্তত-৪ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকালে উপজেলার কুতুবা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে সরকার বাড়িতে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ভুক্তভোগী বোরহানউদ্দিন বাজার ব্যবসায়ী আঃ মালেক সরকার জানান, তাদের ক্রয়কৃত ৬ শতাংশ সুপারী বাগান একই বাড়ির শফিকগংরা ক্ষমতার জোরে বে-আইনী ভাবে জোর দখল করে প্রতি বছরই সুপারী পেড়ে নিয়ে যায়। কোনভাবে সফিকগংদের বিরুদ্ধে কিছু করতে না পেরে তার স্থানীয় ইউপি সদস্যের স্বরণাপন্ন হন। ইউপি সদস্য স্থানীয় ভাবে বিষটি ফয়সালা না হওয়া পর্যন্ত উভয় পক্ষকে জমিতে সুপারী পাড়া সহ সকল কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ দেন। কিন্তু সফিকগংরা স্থানীয় ইউপি সদস্যের নির্দেশ অমান্য করে ৩ বার সুপারি পেরে নিয়ে যায়।

এরই ধারাবাহিকতায় শুক্রবার সকালে সফিকগংরা সুপারী পাড়তে গেলে তারা বাঁধা দেয়। এ সময় সফিকগংরা তাদের উপর চড়াও হয়ে তাদের উপর হামলা চালায়। এতে তার মা জরিনা বেগম (৬০), তার ভায়ের স্ত্রী নাছিমা আক্তার (২৫), তার ছোট ভাই আঃ খালেক গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে তার মা ও ভায়ের স্ত্রী বোরহানউদ্দিন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি