LalmohanNews24.Com | logo

২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | ৩রা জুন, ২০২০ ইং

বোরহানউদ্দিনে বঙ্গবন্ধু’র ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ প্রতিযোগিতা

নীল রতন নীল রতন

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত : মার্চ ০৭, ২০২০, ১৯:৪১

বোরহানউদ্দিনে বঙ্গবন্ধু’র ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ প্রতিযোগিতা

ভোলা বোরহানউদ্দিন উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ প্রতিযোগিতা-২০২০ অনুষ্ঠিত হয়। শনিবার সকাল ১০টা হতে দুপুর ১টা পর্যন্ত উপজেলা পরিষদ মিলনায়তনে এ প্রতিযোগিতায় উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়, মাধ্যমিক বিদ্যালয়, মাদ্রাসা ও কলেজের শিক্ষার্থীরা অংশ গ্রহন করেন।

উপজেলা নির্বাহি অফিসার (ভারপ্রাপ্ত) মো. বশির গাজী’র সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বক্তৃতা করেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, উপজেলা আ’লীগের সভাপতি মো. জসিম উদ্দিন হায়দার, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আহম্মদ উল্ল্যাহ, বোরহানউদ্দিন থানা অফিসার ইন-চার্জ ম. এনামুল হক, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার তপন কুমার বিশ্বাস প্রমূখ। অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থী বৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহি অফিসার (ভারপ্রাপ্ত) মো. বশির গাজী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চ ভাষণটির মাধ্যমে সাড়ে ৭ কোটি মানুষ যুদ্ধে ঝাপিয়ে পড়েছে এবং বাংলাদেশকে স্বাধীন করেছে। এ ভাষণটি পর্যালোচনা করলে দেখা যায় এদেশের মুক্তি, সংগ্রাম সবই ছিল এ ভাষনে। এ ভাষণটি বর্তমান রাজনীতিক নেতাদের জন্য অনুপ্রেরণা।

উপস্থিত শিক্ষার্থীদের বলেন, এ ভাষণটি কে বুকে ধারণ করে যদি তোমারা এগিয়ে যাও দেখবে তোমরাও একজন ভালো আর্দশবান নেতা হতে পারবা। বিজয়ী প্রতিযোগিদের মাঝে ১৭ মার্চ বোরহানউদ্দিন সরকারি মাধ্যমিক বিদ্যালয় অনুষ্ঠানে পুরস্কার বিতরণ করা হবে বলে জানান তিনি।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি