LalmohanNews24.Com | logo

২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | ৩রা জুন, ২০২০ ইং

বোরহানউদ্দিনে জেলেদের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ করলেন এমপি মুকুল

নীল রতন নীল রতন

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত : মার্চ ০৭, ২০২০, ১৯:৩৫

বোরহানউদ্দিনে জেলেদের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ করলেন এমপি মুকুল

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা শেখ হাসিনা মানুষের ভাগ্য উন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছে। বয়স্ক ভাতা, বিধবা ভাতা, পঙ্গু ভাতা, মাতৃত্বকালীন ভাতা সহ জেলে ও কৃষকদের বিভিন্ন সুযোগ সুবিধা দিয়ে যাচ্ছে আ’লীগ সরকার। বাংলাদেশে যত বড় বড় উন্নয়ন হয়েছে সবই আ’লীগ সরকারের নেতৃত্বে হয়েছে। শবিবার সকালে বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ইউনিয়ন পরিষদে জেলেদের বিশেষ ভিজিএফ চাল বিতরণ কালে এসব কথা বলেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল এমপি।

তিনি আরোও বলেন, আ’লীগ সরকার যখনই ক্ষমতায় থাকে দেশের মানুষ শান্তিতে বসবাস করে এবং সকল ক্ষেত্রে দেশ উন্নয়নে এগিয়ে যায়। আর বিএনপি-জামায়েত জোট ক্ষমতায় আসলে দেশে লুটপাট হামলা ও মামলা দিয়ে নিরহ মানুষ কে হয়রানি করা হয়। তাই দেশের মানুষ তাদেরকে বয়কট করেছে।

এসময় পক্ষিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাগর হাওলাদার সহ স্থানীয় আ’লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এছাড়া তিনি বড়মানিকা সেন্টার বাজারে আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন এবং শনিবার খায়ের হাট মাধ্যমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে যোগদান করেন।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি