LalmohanNews24.Com | logo

১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

বোরহানউদ্দিনে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বোরহানউদ্দিনে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিবেদক।। যথাযথ মর্যদা ও বর্ণাঢ্যঅনুষ্ঠানের মাধ্যমে ভোলার বোরহানউদ্দিন উপজেলায় পালিত হয়েছে ঐতিহ্যবাহি ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী।গৌরব,ঐতিহ্য,সংগ্রাম ও সাফল্যের অন্যতম সংগঠন বাংলাদেশের ছাত্রলীগ বোরহানউদ্দিন উপজেলা শাখার উদ্যোগে দলীয় কার্যালয়ের সামনে থেকে আলী আজম মুকুল এমপির নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি পৌরবাজারের গুরুত্বপূর্ন সড়ক সমুহ প্রদক্ষিন করেন।

পরে উত্তর বাসস্টান্ডে জনসভা স্থলে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং পায়রা অবমুক্ত করে অনুষ্ঠান শুরু করেন।উপজেলা ছাত্রলীগ সভাপতি নজরুল ইসলাম’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে আলী আজম মুকুল এমপি বলেন-হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতিক জনক ১৯৪৮ সালের এই দিনে বাংলাদেশ ছাত্রলীগ প্রতিষ্ঠা করেন।দেশের নানা সংকট,সমস্যায় এই সংগঠন বটবৃক্ষের মতো দৃরতার সাথে দায়িত্ব পালন করে আসছে।তিনি ছাত্রলীগ নেতাদের ঐক্যবদ্ধ হয়ে ধৈর্য,সততা,আর নিষ্টার সাথে সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড তৃনমুল পর্যন্ত তুলে মানবতার মা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করার আহবান জানান।

উপজেলা ছাত্রলীগ সম্পাদক মুজিব উল্লাহ পলাশ এর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগ সভাপতি জসিম উদ্দিন হায়দার, সাধারন সম্পাদক রফিকুল ইসলাম,মুক্তিযোদ্ধা কমান্ডার ইঞ্জি আহমেদ উল্যাহ,আ’লীগ নেতা জসিম উদ্দিন,জহির উদ্দিন বাবর,যুবলীগ সম্পাদ ইসমাইল হোসেন খান ,পৌরছাত্রলীগ সভাপতি আবদুল্লাহ আল মামুন,সাধারন সম্পাদক হাসান মুন্না জান,মুবিন সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

হাসান পিন্টু

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি