LalmohanNews24.Com | logo

১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

বোরহানউদ্দিনে এমপি মুকুলের নেতৃত্বে মহান মে দিবসের বর্ণাঢ্য র‌্যালী

নীল রতন নীল রতন

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত : মে ০১, ২০১৯, ১৬:৩৬

বোরহানউদ্দিনে এমপি মুকুলের নেতৃত্বে মহান মে দিবসের বর্ণাঢ্য র‌্যালী

ভোলার বোরহানউদ্দিনে বুধবার সকালে ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুলের নেতৃত্বে মহান মে দিবসের বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। র‌্যালিটি উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক সমূহ প্রদক্ষিন করে সংসদ সদস্যের বাসার সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় আলী আজম মুকুল মহান মে দিবসের তাৎপর্য তুলে ধরে বক্তব্য দেন। এই সময় আলী আজম মুকুল বলেন, বর্তমান প্রধানমন্ত্রী মানবতার মা শ্রমীকদের কল্যানে সকল পদক্ষেপ গ্রহন করেছেন। গার্মেন্টর্স সহ সকল দপ্তরে তাদের বেতন ভাতা দ্বিগুন করেছেন। শ্রমীকদের যে কোনো ন্যায্য আদায়ে প্রধান মন্ত্রী তাদের পাশে থেকেছেন।

তিনি আরো বলেন, শ্রমীকদের শ্রমের বিনিময়ে বাংলাদেশ আজ মধ্যেম আয়ের দেশে পরিনত হয়েছে। শ্রমীক মালিক এক হয়ে কাজ করলে যে কোনো দেশ উন্নতির স্বর্ণ শিখড়ে উঠবেই।

আলোচনা সভায় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, বোরহানউদ্দিন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ মিয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা খালেদা খাতুন রেখা, উপ-সহকারী কমিশনার ভূমি রফিকুষ হক, বোরহানউদ্দিন থানার ওসি এনামুল হক, উপজেলা আ’লীগ সভাপতি জসিমউদ্দিন হায়দার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আহম্মদ উল্যাহ মিয়া ও আলীগ নেতা দিন ইসলাম রুবেল সহ বিভিন্ন শ্রমীক সংগঠনের নেতাকর্মী।

লালমোহননিউজ/এইচ.পি

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি