LalmohanNews24.Com | logo

২৭শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ | ১১ই আগস্ট, ২০২০ ইং

বোরহানউদ্দিনে উপজেলা পরিষদের মাসিক সভা

নীল রতন নীল রতন

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত : ফেব্রুয়ারি ১৩, ২০২০, ১৯:৫৭

বোরহানউদ্দিনে উপজেলা পরিষদের মাসিক সভা

ভোলার বোরহানউদ্দিনে উপজেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুর দেড়টায় উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদের সভাপতিত্বে উপজেলা নির্বাহী অফিসারের সম্মেলন কক্ষে ওই সভা অনুষ্ঠিত হয়। সভায় সড়ক পরিবহণের শৃঙ্খলা ফিরিয়ে আনা, পৌর শহরের যত্রতত্র যানবাহন রাখা বন্ধকরণ, মেঘনা-তেতুলিয়ায় অবৈধ জাল দ্বারা মাছ শিকার সহ বিভিন্ন প্রজাতি ধ্বংস বন্ধ করা সহ বিভিন্ন দপ্তরের উন্নয়ন ও অগ্রগতি নিয়ে আলোচনা ও সিদ্ধান্ত হয়।

ওই সময় বক্তৃতা করেন, উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) মো. বশির গাজী, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও বড়মানিকা ইউপি চেয়ারম্যান জসিমউদ্দিন হায়দার, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. রাসেল আহমেদ,মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা ইয়াসমিন, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা নাজমুস সালেহীন, কৃষি কর্মকর্তা ওমর ফারুক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আনছার আলী, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আমিনুল ইসলাম,কুতুবা ইউপি চেয়ারম্যান নাজমুল আহসান জোবায়েদ, টবগী ইউপি চেয়ারম্যান কামরুল আহসান চৌধুরী, সাচড়া ইউপি চেয়ারম্যান মহিবুল্লাহ মৃধা প্রমুখ।

সভায় উপজেলার বিভিন্ন এলাকায় দখলীয় খাল সহ অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে ইউএনও জানান। এছাড়া উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে জানিয়ে তিনি জনপ্রতিনিধিদের সহায়তা কামনা করেন। ওই সভায় বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সকল সরকারি, বে-সরকারি ও স্বায়ত্বশাষিত দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন ।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি