LalmohanNews24.Com | logo

২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

বোরহানউদ্দিনের উন্নয়ন কাজে সন্তোষ এলজিইডির অতিরিক্ত সচিব

নীল রতন নীল রতন

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত : মে ০৯, ২০১৯, ২০:২০

বোরহানউদ্দিনের উন্নয়ন কাজে সন্তোষ এলজিইডির অতিরিক্ত সচিব

ভোলার বোরহানউদ্দিনে বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন করে সন্তোশ প্রকাশ করলেন স্থানীয় প্রকৌশল অধিদপ্তরের অতিরিক্ত সচিব ও ডিরেক্টর জেনারেল প্লানিং, মনিটরিং নিখিল রঞ্জন রায়। বৃহস্পতিবার সকাল থেকে শুরু করে বিকাল পর্যন্ত উপজেলার বিভিন্ন ইউনিয়নে ঘুড়ে ঘুড়ে প্রায় ১৫টি প্রকল্প পরিদর্শন করেন। পরিদর্শনকালে সচিব বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশক্রমে সকল উন্নয়ন কাজ শতভাগ সঠিক ভাবে সমাপ্ত করতে হবে। উন্নয়ন কাজে কেউ দুর্ণিতির আশ্রয় নিলে তাকে ছাড় দেয়া হবে না।

এ সময় তিনি স্থানীয় সংসদ সদস্য আলী আজম মুকুলের বিভিন্ন উন্নয়ন মুলক কাজ দেখেও সন্তোশ প্রকাশ করেন। এর আগে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তার কক্ষে উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাদের সাথে সরকারের বিভিন্ন উন্নয়ন দিক নিয়ে সংক্ষিপ্ত মতবিনিময় সভা করেন।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ভোলা এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো: ছিদ্দিকুর রহমান, বোরহানউদ্দিন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহি অফিসার খালেদা খাতুন রেখা, উপজেলা ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ মিয়া, উপজেলা প্রকৌশলী শ্যামল কুমার গাইন, বোরহানউদ্দিন থানার ওসি ম.এনামুল ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী সহ প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ার সংবাদকর্মী বৃন্দ।

লালমোহননিউজ/ হাসান পিন্টু

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি