LalmohanNews24.Com | logo

১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

বিশেষ সেবা সপ্তাহ উপলক্ষ্যে লালমোহনে ওপেন হাউজ ডে

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : মার্চ ২৪, ২০১৮, ২০:৩৩

বিজ্ঞাপন

বিশেষ সেবা সপ্তাহ উপলক্ষ্যে লালমোহনে ওপেন হাউজ ডে

মোঃ জসিম জনি ॥
বিশেষ সেবা সপ্তাহ উপলে ভোলার লালমোহন থানার আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেল ৪টায় লালমোহন থানা মিলনায়তনে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভোলা জেলা পুলিশ সুপার মোঃ মোকতার হোসেন।
লালমোহন থানার অফিসার ইনচার্জ মীর খাইরুল কবীরের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি ছিলেন লালমোহন সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার এসএম মিজানুর রহমান, লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামছুল আরিফ। এসময় লালমোহন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সম্পাদক দিদারুল ইসলাম অরুন, লালমোহন পৌর সভা আওয়ামী লীগের সভাপতি ফখরুল আলম হাওলাদার, সম্পাদক সফিকুল ইসলাম বাদল, পৌরসভার (ভারপ্রাপ্ত) মেয়র মোঃ হেলাল উদ্দিন সহ বিভিন্ন চেয়ারম্যান, সাংবাদিক, মুক্তিযোদ্ধা, কাউন্সিলর, সুশীল সমাজ, ব্যাবসায়ী ও সাধারণ জনতা এতে অংশ নেন।
ওপেন হাউজ ডেতে খোলাখুলি আলোচনা করেন বিভিন্ন স্তরের জনসাধারন। পরে তার জবাব দেন জেলা পুলিশ সুপার মোঃ মোকতার হোসেন। তিনি এসময় পুলিশকে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণের কাজে ও মাদক বন্ধে সহযোগিতার জন্য সকলের কাছে আহবান জানান। এছাড়া সাধারন মানুষ যে কোন বিপদে যে কোন সময় পুলিশের কাছে অভিযোগ দায়ের করতে পারবে বলে আস্তস্থ করেন।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি